রংপুরের হারাগাছে পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সাইদুল ইসলাম, রংপুর প্রতিনিধি :: রংপুর জেলার বিড়ি শিল্প নগরী এলাকা কাউনিয়া উপজেলার হারাগাছ পৌর নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হারাগাছ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হলরুমে পৌর আওয়ামী লীগ আয়োজিত ও নির্বাচন উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

হারাগাছ পৌর আওয়ামীলীগের সভাপতি জামিল আক্তারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহফুজার রহমানের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, সিঃযুগ্ন-সম্পাদক মাজেদ আলি বাবুল, কাউনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, সাধারণ সম্পাদক শহীদ বাগ ইউপি চেয়ারম্যান আবদুল হান্নান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব, সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশরাফুল ইসলাম। সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাসান, জমশের আলী, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলদার আলী, হারাগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন আলী বাবু, কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাসেম, টেপামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম প্রমুখ।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু নৌকার প্রার্থীকে বিজয়ী করতে বিভিন্ন দিক নির্দেশনা দেন। তিনি বলেন, নির্বাচনে নেতা ও তৃণমূল কর্মীদের দ্বিধাদ্বন্দ্ব ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন, বিদ্রোহী প্রার্থীকে আগামী ১১ তারিখের মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করার আহ্বান জানান। যদি বিদ্রোহী প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার না করে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে এবং যে সকল নেতা-কর্মীরা দলীয় প্রার্থী ব্যতীত বিদ্রোহী প্রার্থীর এবং অন্য দলের প্রার্থীর হয়ে কাজ করবে তাদের ও বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *