কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হওয়ায় আলী হোসেনকে সংবর্ধনা

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য মনোনীত হওয়ায় আলী হোসেন আলমকে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার (৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় সিলেট আন্তজার্তিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তাকে এই সংবর্ধনা জানান ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সংবর্ধনা প্রদানকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্র রাজনীতির সাথে দীর্ঘ দিন থেকে জড়িত আলী হোসেন আলম। সিলেটে ছাত্রলীগকে শক্তিশালী করতে তার সাহসী পদক্ষেপে অবদান রাখায় কেন্দ্রীয় ছাত্রলীগ তাকে এই পদে মনোনীত করেছে। এর জন্য আমি তাদের আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় তাতী লীগের সাংগঠনিক সম্পাদক বাদশা গাজী, সাবেক ছাত্রনেতা কামাল উদ্দিন, মঈনুল হক ইলিয়াছি দিনার, সাজলু লস্কর, আলী হোসেন, সাইদুল হক সাঈদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক সাইফুর রহমান, সাবেক সদস্য শাহ আলম সাগর, মহানগর ছাত্রলীগ নেতা হোসাইন মো. সাগর, সিলেট জেলা সাবেক সদস্য ফারহান সাদিক, আকিল হোসেন, মারুফ আহমদ, দেলোয়ার হোসেন দিলাল, তারেক আহমদ রাজু, সাব্বির আহমদ, কাজী জুবায়ের আহমদ, তোফায়েল আহমদ রাজু, দিলওয়ার হোসেন, তায়েফ হোসাইন, রবিউল আলম রাজ্জাক, রাব্বী আহমদ তানভীর, আবি আহমদ, মাছুম আহমদ, জামিল আহমদ, শেখ ফুরকান, রাজিব আসলাম, যুবলীগ নেতা কবির আহমদ, আলম, সিলেট মহানগর শ্রমিকলীগেরসহ সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, রুবেল আহমদ, কাইয়ুম আহমদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *