জাহাঙ্গীর কবীর নানকের সুস্থতা কামনায় কাউন্সিলর আজাদের দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, কেন্দ্রীয় যুবলীগের সাবেক চেয়ারম্যান করোনায় আক্রান্ত এডভোকেট জাহাঙ্গীর কবির নানকের রোগমুক্তি কামনায় সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষাবিষয়ক সম্পাদক, সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদের উদ্যোগে  দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ এশা আজাদুর রহমান আজাদের টিলাগড়স্থ কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে জাহাঙ্গীর কবির নানকের রোগমুক্তি কামনা করে মোনাজাত করা হয়। দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা  কামনা এবং করোনায় আক্রান্ত সকলের রোগমুক্তি কামনা করে মহান রাব্বুল আল আমিনের দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুহিবুর রহমান, সিনিয়র সহ সভাপতি বিশ্বজিৎ দেব রায় বিশু, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক এড.ফখরুল ইসলাম, সিলেট জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. দবির আলী, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মুহিবুস সালাম রিজভী, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সিনিয়র সদস্য সুবেদুর রহমান মুন্না, মহানগর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম.এ হান্নান, মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠা কালীন কমিটির সদস্য আজাদুর রহমান চঞ্চল, মহানগর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সেলিম চৌধুরী, মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠা কালীন কমিটির সদস্য গোলাম রহমান চৌধুরী রাজন, দুবাই আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মাসুক আহমদ রুমেল, ২০ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এস.আর শাওন, মহানগর যুবলীগ নেতা মঞ্জুর আহমদ, রঞ্জন দে, টিটু চৌধুরী, জাকির হোসেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সয়েফ আহমদ,  অনিরুদ্ধ মজুমদার পলাশ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা জাহের সুমন,  সিলেট জেলা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক রাফিউল করিম মাসুম, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য শওকত হাসান মানিক প্রমুখ।

দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত বিশ্বস্থ ও আস্থাভাজন। তিনি প্রধানমন্ত্রীর নির্দেশে দলের দুঃসময়ে পাশে ছিলেন। শত ঘাত-প্রতিঘাত মোকাবেলা করেও দেশ ও দলকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজ করে যাচ্ছেন। তিনি জনগণের কল্যাণে কাজ করতে গিয়ে আজ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দেশবাসীর দোয়া ও ভালোবাসায় তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠবেন ইনশাআল্লাহ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *