দুবাই থেকে জরুরি মুম্বাই ফিরলেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক:: দুবাই থেকে মুম্বাইতে ফিরে গেলেন সঞ্জয় দত্ত। স্ত্রী, সন্তানদের সঙ্গে বেশ কিছুটা সময় একান্তে কাটানোর পর এবার ফের মুম্বাইতে চিকিতসার জন্য ফিরে এলেন বলিউডের এই অভিনেতা।

সম্প্রতি স্ত্রী মান্যতার সঙ্গে দুবাইতে উড়ে যান সঞ্জয়। শাহরান ও ইকরা, দুই সন্তানের সঙ্গে সময় কাটানোর জন্যই দুবাইতে উড়ে গিয়েছিলেন সঞ্জয়। দুবাইতে কয়েকদিন থাকার মাঝে আচমকাই খবর পাওয়া যায়, ৩০ সেপ্টেম্বর ফের মুম্বইতে ফিরবেন মুন্নাভাই। কেমোথেরাপির জন্য শিগগিরই তাঁকে ফের শহরে ফিরে আসতে হবে বলে জানা যায়। যদিও সংবাদমাধ্যমের সামনে বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি দত্ত পরিবারকে।

তবে দুই সন্তানের সঙ্গে সময় কাটানোর পর মুম্বাইতে ফিরে তৃতীয় পর্যায়ের কেমোথেরাপি শুরু হবে অভিনেতার। পরিকল্পনা অনুযায়ী তাই ৩০ সেপ্টেম্বরই মুম্বাইতে ফেরেন অভিনেতা।

ক্যানসারের চিকিতসার জন্য যুক্তরাষ্ট্রে উড়ে যাওয়ার কথা থাকলেও, বর্তমানে সঞ্জয় দত্ত মুম্বাইতেই থাকছেন। বেশ কয়েকটি সিনেমার শ্যুটিং বাকি রয়েছে তাঁর। সেই কারণে এই মুহূ্র্তে তিনি বিদেশে গিয়ে চিকিতসা করাবেন না বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, ক্যানসারের চিকিতসার জন্য আমেরিকায় থাকার ৫ বছরের চিকিতসা ভিসা রয়েছে সঞ্জয়ের। তা সত্ত্বেও তিনি এই মুহূর্তে আমেরিকায় যাচ্ছেন না। চিকিতসার জন্য সিঙ্গাপুরেও যাওয়ার কথা ছিল সঞ্জয়ের। সেখানে যাওয়ার পরিকল্পনাও বাতিল করেছেন অভিনেতা।

সম্প্রতি মুক্তি পায় পরিচালক মহেশ ভাটের সিনেমা সড়ক টু। এই সিনেমার অন্যতম মূল চরিত্রে ছিলেন সঞ্জয় দত্ত। আলিয়া ভাট এবং আদিত্য রায় কাপুরের সঙ্গে সড়ক টু-তে স্ক্রিন শেয়ার করেন তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *