বাংলাদেশী যুবককে ধরে নিয়ে গেছে মিয়ানমার সীমান্তরক্ষী

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে মো. ইউছুফ (৩২) নামে এক বাংলাদেশী যুবককে ধরে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বিজিপি।

সোমবার সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ফুলতলী-জারুলিয়াছড়িস্থ নোম্যান্সল্যান্ডের ৪৭ নম্বর পিলার এলাকায় এ ঘটনা ঘটে। মো. ইউছুফ উপজেলার ফুলতলী গ্রামের সোলেমানের ছেলে।

বিজিবি ও স্থানীয়রা জানায়, নোম্যান্সল্যান্ডের ৪৭ নম্বর পিলার এলাকায় গবাদিপশুকে খাওয়াতে গিয়ে এক যুবককে ধরে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী।

সীমান্তবাসীদের দাবি, সোমবার বিকালে মিয়ানমার বাহিনীর সদস্যরা ইউছুফকে ধরে হাত-পা বেঁধে সীমান্তে ফেলে রেখেছিল। সন্ধ্যায় তাকে মিয়ানমারে ধরে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া আফরিন কচি বলেন, এক বাংলাদেশী নাগরিককে ধরে নিয়ে যাওয়ার খবর শুনেছি। বিষয়টি নিয়ে সীমান্তের সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ আলোচনা করা হচ্ছে।

এদিকে ঘটনার পর বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী বিজিবির পক্ষ থেকে যোগাযোগ করে প্রতিবাদ জানানো হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে বিজিবির দায়িত্বশীল কোনো সূত্রের বক্তব্য পাওয়া যায়নি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *