গৃহহীন সেনা মুক্তিযোদ্ধাদের মাঝে গৃহ হস্তান্তর করেন সেনাবাহিনী

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেটরে জৈন্তাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের উপহার স্বরুপ প্রকৃত দুঃস্থ গৃহহীন সেনা মুক্তিযোদ্ধাদের মাঝে সরকারের আশ্রায়ণ প্রকল্পের অংশ হিসেবে সেনাবাহিনীর ব্যবস্থাপনায় গৃহ নির্মাণ করতঃ এবং ঘর হস্তান্তর ও বিভিন্ন অনুদান প্রদানের কার্যক্রম হাতে নেওয়া হয়।

মঙ্গলবার সকাল ১০টায় সিলেটের জৈন্তাপুরে দুঃস্থ গৃহহীন সেনা মুক্তিযোদ্ধাদের মাঝে ঘর হস্তান্তর করা হয়।

১৭ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার এবং সিলেট এরিয়ার অধীনস্থ ২১ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের সার্বিক ব্যবস্থাপনায় বাংলাদেশ গেজেটের তালিকাভূক্ত প্রকৃত দুঃস্থ গৃহহীন জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের কুমারপাড়া গ্রামের সেনা মুক্তিযোদ্ধা নম্বর ৩৯৪৫৫৩৩ মরহুম সৈনিক মুসাবির আলী’র উত্তরাধীকারী স্ত্রী মোছা. আফলাতুন বেগম নিকট একটি নির্মিত গৃহ হস্তান্তর করা হয়।

ঘর হস্তান্তর কার্যক্রম অনুষ্টানে উপস্থিত ছিলেন- ২১ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের পিএসসি, অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু খালেদ আল-মামুন। এছাড়া উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সংবাদকর্মীগণ।

ঘর হস্তান্তর অনুষ্ঠানে লেফটেন্যান্ট কর্নেল আবু খালেদ আল-মামুন বলেন,সেনাবাহিনীর মাধ্যমে গৃহ নির্মাণ করতঃ তা দুঃস্থ গৃহহীন সেনা মুক্তিযোদ্ধাদের মাধে হস্তান্তরসহ বিভিন্ন অনুদান প্রদানের কার্যক্রম অতীতেও করা হয়েছে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *