শাহপরাণ ব্রিজে ছুরি মেরে রিকসা চালকের টাকা ছিনতাই

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) জালালাবাদ থানার তেমুখী শাহপরাণ ব্রিজে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন এক রিকসা চালক। পথচারীরা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেলে প্রেরণ করে।

শনিবার (১৮ জুলাই) রাত সাড়ে ১১টা তেমুখী ব্রিজের উপরে এ ছিনতাই’র ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়ক দিয়ে কুমারগাঁও তেমুখী অভিমুখে যাওয়ার পথে রিকসা চালক কে ব্রিজের উপর গতিরোধ করে ছিনতাইকারীরা। কিছু বুঝে উঠার আগেই চালক কে উপর্যুপরি ছুরিকাঘাত করে সাথে থাকা টাকা-পয়সা নিয়ে নেয়। তার আত্মচিৎকারে পথচারীরা এগিয়ে এলে ডাকাত ডাকাত বলে বলে চার-পাঁচ জনের ছিনতাইকারীরা তেমুখীর ধিকে পালিয়ে যায়।

প্রচুর রক্ত ক্ষরণ হলে বাকরুদ্ধ হয়ে পড়ে রিকসা চালক কিশোর। সে কারণে তার নাম পরিচয় জানা যায় নি। পথচারীরা তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয়রা জানান, সন্ধ্যার পর সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়ক নিরিবিলি হয়ে যায়। তখন ছিনতাইকারীদের উপদ্রুব বেড়ে যায়। ফলে সড়কে যাতায়াতকারীরা প্রতিনিয়ত পড়েন ছিনতাইকারীর কবলে।

প্রায়দিন দিনের বেলা থানা পুলিশ চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করে। কিন্তু রাতের বেলায় রহস্যজনক কারণে পুলিশকে আর দেখা যায়না বলে অভিযোগ করেণ স্থাপনায়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *