‘ধুপাগুল সাহেবের বাজার সড়ক সংষ্কার আন্দোলন পরিষদ’র কমিটি গঠন

সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ধুপাগুল-সাহেবের বাজার ভাঙ্গা সড়ক মেরামতের দাবিতে ‌‘ধুপাগুল সাহেবের বাজার সড়ক সংষ্কার আন্দোলন পরিষদ’ নামের একটি সংগঠনের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিকালে সাহেবের বাজার সুন্নিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার হল রুমে খাদিমনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলীর সভাপতিত্বে সদর উপজেলা যুবলীগ নেতা দেলোয়ার হুসাইনের পরিচালনায় খাদিমনগর ইউনিয়নের ৬, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড নিয়ে মানুষের সামাজিক দুরত্ব বজায় রেখে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সকলের মতামতের বৃত্তিতে ১০১ জন সদস্য বিশিষ্ট আহবায়ক পরিষদ গঠন করা হয়। এসময় ৩ বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

তারা হলেন- ৬নং ওয়ার্ডের আব্দুল গফুর, ৭নং ওয়ার্ডের মুজিবুর রহমান ও ৮নং ওয়ার্ডের দিলোয়ার হোসেন।

খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মো. জালাল উদ্দীনকে আহবায়ক ও সমাজসেবক মামুনুর রশিদ শামীমকে সদস্য সচিব এবং আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিনকে যুগ্ম আহবায়ক করে ১০১ বিশিষ্ট পরিষদ গঠন করা হয়।

অন্যান্য দ্বায়িত্বশীল হলেন- ইন্তাজ আলী, আব্বাছ আলী, এড. খোরশেদ আলম, আনছার মিয়া, আব্দুল মিয়া, ইমাম উদ্দীন, সাইদুর রহমান সাঈদ, কনু মিয়া, মুক্তার খাঁ, নুরুল ইসলাম, মখলিছ মিয়া, এড. নুরুল আমিন,
এড. গোলাম রসুল সুমেল, শহীদ আহমদ, দেলোয়ার হুসাইন, এমরান আলী তালুকদার, আব্দুস সালাম, সাদেকুর রহমান সাদেক, উছতার আলী, সাংবাদিক ইদ্রিছ আলী, মো. মতিউর রহমান, উপেন্দ্র, আরব আলী, আব্দুল বাসিত, জুনেদ আহমদ, সাদ্দাম মিয়া, খলিল, জসিম উদ্দীন, কাওছার, জামাল, লুতফুর, মইন উদ্দীন, আব্দুল্লাহ, নাছির, মালেক, হারুন, মুজাম্মেল, শামীম, শরিফ, সাইদুর। বাকী সদস্যদের নাম পরে জানানো হবে।

সভায় জানানো হয় আগামী (১৫ জুন) সোমবার বেলা ১২ টায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয়সহ বিভিন্ন সরকারি দপ্তরে স্মারক লিপি দেওয়া হবে। পরবর্তীতে অন্যান্য শান্তিপূর্ণ কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *