হবিগঞ্জে করোনা আক্রান্ত সন্দেহে এক নারীসহ ৭ জনের নমুনা ঢাকায় প্রেরণ

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ শহরে করোনা আক্রান্ত সন্দেহে এক নারী ও তাবলিগ জামাতের ইজতেমা থেকে ফেরত আসা ৬জন মুসল্লির নমুনা সংগ্রহ করা হয়েছে। জানা গেছে এদের মধ্যে ইজতেমা ফেরত ৬ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ।

 

গত বুধবার করোনা আক্রান্ত সন্দেহে সর্বমোট ৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা (আইইডিসিআর) হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট আসলেই জানা যাবে এদের মধ্যে কেউ আক্রান্ত আছেন কি না।

তবে গত মঙ্গলবার রাত দেড়টার সময় শায়েস্তাগঞ্জ মহাসড়ক ও হবিগঞ্জ শহর থেকে ৬জন তাবলীগ জামাতের মুসল্লিকে উদ্ধার করে হবিগঞ্জ সদর মডেল থানার পুলিশ। পরে জেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে পুলিশ তাদেরকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে ইমারজেন্সি মেডিকেল অফিসার ডাঃ পলাশ দেব নাথ তাদেরকে ভর্তি করেন। এদিকে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের খোয়াইমুখ এলাকার মৃত আব্দুর রবের মেয়ে আনিকা তাসিন (২৪) এর সম্ভাব্য সর্দি কাশি দেখা দেয়ায় তারও নমুনা সংগ্রহ করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা ছয় ব্যাক্তিরা হলো, লাখাই উপজেলার তেঘরিয়া গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে সোহাগ (৩০) একই উপজেলার মুড়িয়াক গ্রামের সালামত মিয়ার ছেলে আব্দুল আহাদ (৫৫), আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামের শাহনুর মিয়ার ছেলে আব্দুল্লাহ মিয়া (২১), একই গ্রামের আবু তাহের মিয়ার ছেলে কাউছার মিয়া (২২), উপজেলার আনন্দপুর গ্রামের জামসু মিয়ার ছেলে আজহারুল ইসলাম (২৬), নবীগঞ্জ উপজেলার সাদউল্লাপুর গ্রামের মৃত আব্দুল আহাদের ছেলে আলী আব্বাস (২৫)।

ইমারজেন্সি মেডিকেল অফিসার ডাঃ পলাশ দেব নাথ জানান, ইজতেমা ফেরত ৬ ব্যক্তিকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে হাসপাতালের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *