রায়নগরে যুবক খুনের রহস্য উদঘাট সক্ষম হয়েছে পুলিশ, গ্রেফতার ২

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেট নগরীর রায়নগরে নিজ বাসার সামনে গত শনিবার (২৮ মার্চ) ছুরিকাঘাতে শাহীন ইসলাম (২৫) নামরে এক যুবক খুন হওয়ার রহস্য উদঘাটনে সক্ষম হয়েছে পুলিশ। এ ঘটনার প্রধান আসামীকে গ্রেফতার এবং হত্যাকান্ডে ব্যবহৃত সিএনজি অটোরিকশা উদ্ধার ও চালককে গ্রেফতার করেছে তারা।

এমন তথ্য জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সৌমেন মিত্র।

তিনি জানান, ঘটনার দিন রাতেই এ মামলার এজাহারনামীয় প্রধান আসামী রায়নগর এলাকার বাসিন্দা মতন আলীকে (৪০) গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে এ হত্যাকান্ডে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয় এবং চালককে গ্রেফতার করা হয়। অটোরিকশার চালকও আদালতে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

মুলত পাওনা টাকা নিয়ে পূর্ব বিরোধের জের ধরেই এ খুন হয়েছে বলে জানান সৌমেন মিত্র। তিনি বলেন, তদন্ত করতে গিয়ে তারা পেয়েছেন আসামীরা অত্যন্ত খারাপ প্রকৃতির লোক। তাদের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতাও পেয়েছেন। এছাড়া প্রধান আসামী মতন আলীর বিরুদ্ধে ডাকাতির মামলাও রয়েছে।

হত্যাকান্ডের আগে থেকেই বিভিন্ন বিষয় নিয়ে নিহত শাহীন ইসলামের সাথে বিরোধ চলে আসছিল আসামীদের। ৭০০ টাকা দামের একটি মোবাইল নিয়ে সাইফুল নামের একজনের সাথে শাহীনের এই বিরোধ সৃষ্টি হয়। এর সাথে যুক্ত হয় আসামীরা। পরে শনিবার পূর্ব পরিকল্পিতভাবেই শাহীনের উপর হামলা চালায় মতন আলীসহ অন্যান্য আসামীরা। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সৌমেন আরো জানান, মতন আলী বর্তমানে রিমান্ডে আছে। রিমান্ড শেষে সে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেবে।

উল্লেখ্য, গত শনিবার রায়নগর এলাকায় নিজ বাসার সামনে খুন হন শাহীন ইসলামের (২৫)। এদিন রাতেই তার ছোটভাই লাহিন ইসলাম বাদি হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় তিনি ৪-৫ জনকে আসামিও করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *