আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন ডাঃ কিশােয়ার পারভীন

নিজস্ব প্রতিবেদক -সুমন ইসলাম:: করোনা ভাইরাস (কোভিট-১৯) এর বিস্তাররোধে সারাদেশে চলছে অঘোষিত লকডাউন। লোক সমাগম না থাকায় অনেক খেটে খাওয়া মানুষ হয়ে পড়েছেন বেকার। অনেকের ঘরেই দেখা দিয়েছে খাদ‌্য সংকট।

এমন পরিস্থিতিতে বিপন্ন অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন,সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের প্রসূতি ও স্ত্রীরােগ বিভাগ’র সহকারী অধ্যাপক ল্যাপারােস্কপিক এন্ড ফার্টিলিটি স্পেশালিস্ট ডাঃ কিশােয়ার পারভীন।

মঙ্গলবার রাত্রে পৃর্ব দরগাহ গেইট ও পাশ্ববর্তী এলাকায় কিশোয়ার’স কেয়ার’র পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে যারা না খেয়ে আছে অথবা যারা একদমই অসচ্ছল জীবন-জীবিকার তাগিদে বের না হওয়া ছাড়া উপায় নেই, তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় ডাঃ কিশােয়ার পারভীন, বলেন, আমার বিশ্বাস যার যার সামর্থ্য অনুযায়ী সবাই এগিয়ে আসলে,এই দুর্যোগ সহজেই মোকাবেলা করা সম্ভব। মানুষ মানুষ তো মানুষের জন্যই, মানুষের বিপদে কঠিন সময়ে মানুষকেই সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে, এটা শুধু মানুষ হিসেবে কর্তব্য নয় এটা আমাদের সামাজিক দায়বদ্ধতা। আশাকরি আমরা যে একটা কঠিন সময় পার করছি, অচিরেই সেটা কাটিয়ে উঠবো, এর জন্য প্রয়োজন সবার সচেতনতা এবং সমাজের সর্বস্তরের পরস্পরের সহযোগিতা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *