সিলেটে বেদে পল্লীতে খাদ্য উপকরণ পৌঁছে দিলেন পুলিশ সুপার

সিলেটের জৈন্তাপুরে দিনমজুর, অসহায় ও দরিদ্র পরিবার এবং বেদে পরিবারের সদস্যদের খাদ্য উপকরণ পৌঁছে দিয়েছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন। আজ মঙ্গলবার দুপুরে থানা প্রাঙ্গণে উপজেলার প্রায় দুইশ’ দিনমজুর, অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের হাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্য উপকরণ বিতরণ করেন তিনি।

এছাড়া বিকেলে উপজেলার সারিঘাটে অর্ধশত বেদে পরিবারের সদস্যদের মধ্যে বিতরণ করা হয় খাদ্য উপকরণ।

সিলেট জেলা পুলিশ সূত্রে জানা গেছে, সিলেটের পুলিশ সুপারের কল্যাণ তহবিল থেকে এসব খাদ্য উপকরণ বিতরণ করা হয়। দুপুরে জৈন্তাপুর থানা প্রাঙ্গনে উপজেলার গরীব-অসহায়, দিনমজুর দুইশত পরিবাকে খাদ্য উপকরণ দেওয়া হয়। পরবর্তীতে বিকেলে উপজেলার সারিঘাটে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন নিজে উপস্থিত হয়ে ঘরে ঘরে গিয়ে অর্ধশত পরিবারকে খাদ্য উপকরণ বিতরণ করেন। খাদ্য উপকরণের মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেয়াজ, সাবান ও তেল।

এর আগে সিলেট-তামাবিল মহাসড়কে জেলা পুলিশের পক্ষ থেকে জীবাণুনাশক স্প্রে ও পথচারী এবং যানবাহন চালকদের কাছে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম, জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিকসহ অন্যান্য কর্মকর্তারা।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষজন ঘর থেকে জরুরী প্রয়োজন ছাড়া বের হচ্ছেন না। বাইরে কাজও নেই। এতে দিনমজুর ও খেটে খাওয়া মানুষজন অসহায় হয়ে পড়েছেন। সরকারের পক্ষ থেকে তাঁদের ত্রাণ সহায়তা দেওয়া হচ্ছে। আমাদের ক্ষুদ্র প্রয়াস থেকে আমরাও চেষ্টা করে যাচ্ছি। সে সঙ্গে আমরা সকলকে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে বের না হতে প্রচারণার পাশাপাশি আহবান জানাচ্ছি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *