অসহায় মানুষের পাশে সিলেট মহানগর যুবলীগ

করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্দি মানুষের মাঝে দেশের এই কঠিন সময়ে হতদরিদ্রদের ও দিনমজুরের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগ। ৩০ মার্চ সোমবার বিকেল ৫টায় নগরীর শিবগঞ্জস্থ হাতিম আলী উচ্চ বিদ্যালয় মাঠে ২০ কেজি চাল, ২লিটার তেল, ৫ কেজি আলু, ৩ কেজি পিয়াজ, ২কেজি ডাল, ২সাবান, লবন, মরিচ, হলুদ সহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার সহ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ ছাড়াও ২০নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদও উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে যুবলীগ সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। দেশের এই কঠিন সময়ে বিত্তশালীদের এসব অসহায়দের সাহায্যে এগিয়ে আসতে হবে। অসহায় মানুষদের মাঝে আমরা যদি একটু একটু করে সাহায্যের হাত বাড়িয়ে দেই, তাহলে কিছুটা হলেও তাদের পরিবারে স্বস্তি ফিরে পাবে। নেতৃবৃন্দরা বলেন, আপনারা ঘর থেকে বের হবার সময় অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। মাস্ক ছাড়া বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। তারা বলেন, রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় অসহায় মানুষের জন্য ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। পাশাপাশি নেতৃবৃন্দ সমাজের বিত্তশালীদের এসব অসহায় মানুষের পাশে দাড়াঁনোর আহবান জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *