দেশের যেকোনো ক্রান্তিলগ্নে ছাত্রলীগ মানুষের পাশে থাকে: নাদেল

করোনাভাইরাস রোধে ও জনসচেতনতা বৃদ্ধিতে সিলেট মহানগরীর ১৪নং ওয়ার্ড এলাকার বস্তিবাসীদের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

ফেইসবুক ভিত্তিক ম্যাসেঞ্জার গ্রুপ শহীদ নূর হোসেন সাইবার গ্রুপের নেতাকর্মীদের আর্থিক অনুদানে ‘দেশের তরে আমরা সবাই’ প্রজেক্টের আওতায় অসহায় বস্তিবাসীদের সহায়তাকল্পে ১১০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে৷ খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, রান্নার তৈল একটি হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

খাদ্য সহায়তা ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘বাংলাদেশের যেকোনো ক্রান্তিলগ্নে ছাত্রলীগ সবসময় মানুষের পাশে থাকে। এবারো করোনা ভাইরাস জনিত মানবিক সঙ্কট কাটিয়ে না ওঠা পর্যন্ত ছাত্রলীগ মানুষের পাশে থাকবে। ছাত্রলীগের একজন সাবেক কর্মী হিসেবে যেকোন মানবিক বিপর্যয়ে আমরা সাধ্যানুযায়ী জনসাধারণের পাশে আছি৷’

এসময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও তরুণ আওয়ামীলীগ নেতা রাহাত তরফদার, সিলেট মহানগর যুবলীগ নেতা ফুযায়েল আহমদ জনি, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য মিনহাজুল আবেদীন নাঈম চৌধুরী, রাবীব মুহতাদী চৌধুরী, মিজান আহমদ, শোয়েব আহমদ শানু, শাহীন আহমদ, আসিফ আহমদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *