হেফাজত মহাসচিব জুনায়েদ বাবুনগরী সিসিইউতে

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব জুনায়েদ বাবুনগরী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত শনিবার বিকেলে ৭০ বছরেরও বেশি বয়সী প্রখ্যাত হাদিস বিশারদ আল্লামা বাবুনগরীকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে তিনি ওই হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) এ চিকিৎসাধীন। বিষয়টি নিশ্চিত করেছেন বাবুনগরীর ব্যক্তিগত সহকারী মাওলানা ইনামুল হক ফারুকী।

তিনি বলেন, গত শনিবার দুপুরে পাঠদান শেষে বিশ্রামাগারে আসার পর হঠাৎ জুনায়েদ বাবুনগরী জ্বর অনুভব করেন। এরপর থেকে তিনি দুর্বল হয়ে পড়েন। পরে তার রক্তচাপ বেড়ে যায়। শারীরিক অবস্থার অবনতি হলে বিকেলে তাকে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, সোমবার হুজুরের শরীরে ডায়াবেটিসের মাত্রা বেড়ে যায় এবং বাঁ পায়ে ইনফেকশন (পচন) হয়ে পা ফুলে যায়। এজন্য মঙ্গলবার সকালে তাকে সিসিইউতে স্থানান্তর করা হয়েছে।

বাবুনগরীর চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক হৃদরোগ এবং মেডিসিন বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ ইব্রাহীম চৌধুরীর বলেন, সিসিইউতে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে।

প্রসঙ্গত, হেফাজত মহাসচিব দীর্ঘদিন ধরে হৃদরোগ, রক্তচাপ, লিভার, ডায়াবেটিস, কিডনি, পায়ের ইনফেকশন এবং বার্ধক্যজনিত রোগসহ এসব জটিল রোগে ভুগছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.