পাঠানটুলা থেকে দুই ছিনতাইকারীকে আটক : অপরদিকে দুই পলাতক আসামিকে পুলিশের হাতে আটক

সিলেট নিউজ টাইমস্ :: জালালাবাদ থানাধীন সিলেট নগরীর পাঠানটুলা থেকে জনতা ধাওয়া করে দুই ছিনতাইকারীকে আটক করেছে। অপরদিকে দুই পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা সংবাদবিজ্ঞপ্তিতে জানান,গতকাল মঙ্গলবার দুপুরে বিন্দু দেবনাথ নামে একজন মদিনা মার্কেট থেকে আম্বরখানা যাওয়ার জন্য সিএনজিচালিত অটোরিকশায় উঠেন। এ গাড়িতে আগে থেকেই অবস্থান করছিলো তিন ছিনতাইকারী। ছিনতাইকারীরা বিন্দু দেবনাথকে পাঠানটুলা পয়েন্টে নিয়ে এসে তাকে ভয়-ভীতি দেখিয়ে তার কাছ থেকে ২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বিন্দু দেবনাতের চিৎকারে জনতা ধাওয়া করে দুই ছিনতাইকারীকে আটক করেন এবং নাহিদ নামে একজন পালিয়ে যেতে সক্ষম হয়।

আটকরা হচ্ছে- শাহপরাণা থানার পীরের বাজার এলাকার টিকরপট্টি গ্রামের মৃত শওকত হোসেনের ছেলে আজিজ আহমদ (৫১) এবং একই থানার মেজরটিলা ফাল্গুনী৬৮-এর বাসিন্দা আব্দুল লতিফের ছেলে সাজু আহমদ (২৭)। পালিয়ে যাওয়া নাহিদের ঠিকানা জানা যায়নি।

এ ঘটনায় বিন্দু দেবনাথ বাদি জালালাবাদ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-০৪।

অপরদিকে, মঙ্গলবার দিবাগত রাত জালালাবাদ থানা পুলিশের একটি দল অভিযানে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সুজাত (২৮) জালালাবাদ থানার সোনাতলা এলাকার আব্দুল মান্নানের ছেলে এবং এমদাদুর রহমান এমদাদ(২২) একই থানার বলাউড়া গ্রামের হাজি আব্দুর রাজ্জাকের ছেলে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *