গোয়াইনঘাট সার্কেল ও থানা পুলিশকে পরিকল্পনা মন্ত্রীর থ্যাংক্স

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: উত্তর সিলেটের সর্বোচ্চ বিদ্যাপীঠ গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী উদযাপন ও পুনর্মিলনী শনিবার (২৫ জানুয়ারি) কলেজ মাঠে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে আয়োজক, অংশগ্রহনকারী ও আমন্ত্রিত অতিথিদের মধ্যে; একটি সুশৃঙ্খল, শান্তিপূর্ণ ও নিরিবিলি পরিবেশের সৃষ্টি করেন অনুষ্ঠানের দায়িত্বে থাকা গোয়াইনঘাট সার্কেল ও গোয়াইনঘাট থানা পুলিশের কর্মকর্তারা।

গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠান মালায় আগুন্তক ব্যাক্তবর্গের মধ্যে পুলিশ বাহিনীর কঠোর নিরাপত্তার বিষয়টি উক্ত অনুষ্ঠান মালায় সর্বাধিক প্রশংসা লাভ করে। অনুষ্ঠানে পুলিশের দায়িত্বশীল ভূমিকা ও ঐকান্তিক প্রচেষ্টায় পরিপূর্ণতা পায় গোয়াইনঘাট সরকারি কলেজের ২৫ বছর পূর্তি উৎসব রজতজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠান।

গোয়াইনঘাট সরকারি কলেজের দক্ষিণ ও পূর্ব পার্শ্বে দিয়ে গোয়াইনঘাটের ব্যস্ততম দুটি সড়কের অবস্থান। কলেজের দু,পার্শ্ব ঘেঁষে উপজেলা সদরে গিয়ে ইতি টেনেছে ওই সড়ক দুটো। সালুটিকর – গোয়াইনঘাট ও গোয়াইনঘাট – মাতুরতল সড়ক গুলোতে উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের নিরাপত্তা জোরদার করতে পুলিশের দুটি টহল টীম সার্বক্ষণিক টহল রত ছিল। অপর দিকে গোয়াইনঘাট সরকারি কলেজের অনুষ্ঠান স্থল,ছাড়াও একাডেমিক ভবন, ভবনের সামন ও পিছন, বাউন্ডারির ভিতর বাহির এবং প্রবেশ গেইটে শতাধিক পুলিশ বাহিনীর দায়িত্ব শীল কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বিভিন্ন ধরনের পোশাকে পরে অবস্থান করছিলেন। সালুটিকর – গোয়াইনঘাট সড়ক পথে যোগদান করেন অনুষ্ঠান মালার প্রধান অতিথি পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। জাফলং – গোয়াইনঘাট সড়কে অনুষ্ঠানে উপস্থিত হন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, এমপি।

প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ দমনে কঠোর হুঁশিয়ারি দেন। তিনি বলেন, দেশের শান্তি, নিরাপত্তা ও শৃঙ্খলার প্রতীক বাংলাদেশ পুলিশ।গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী উদযাপন ও পুনর্মিলনী অনুষ্ঠানে পুলিশের নিরাপত্তা বেষ্টনী, সুশৃঙ্খল ভূমিকার জন্য থ্যাংক্স। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম,এ,মান্নান এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার,মাহমুদ উস সামাদ চৌধুরী, সংরক্ষিত মহিলা আসনের এমপি,শামীমা আক্তার খানম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর হারুন অর রশিদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি অধ্যাপক ড নাসির আহমদ,গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার নাজমুস সাকিব, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ নজরুল ইসলাম, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া হেলাল প্রমূখ।
এতে স্বাগত বক্তব্য দেন গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *