নেহাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে মাঝে শীতবস্ত্র বিতরণ

সিলেট নিউজ টাইমস্ :: নেহাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে সুবিধা বি তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২২ জানুয়ারি গোয়াইনঘাট উপজেলা ৯নং ডৌবাড়ী ইউনিয়নে এই শীতবস্ত্র বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

শীতবস্ত্র বিতরণকালে বক্তব্য রাখেন, নেহাম ওয়েলফেয়ারের ট্রাস্ট ইউকের চেয়ারম্যান ও দৈনিক সিলেট এক্সপ্রেসের উপদেষ্টামন্ডলীর সভাপতি মো. লাকিয়া মিয়া (লক্কি)। এসসময় তিনি বলেন, সমাজের সুবিধা বি ত মানুষের সাহায্যে প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। সুদূর প্রবাসে থেকে বাংলাদেশের অসহায় মানুষের জন্য প্রবাসীরা কাজ করে যাচ্ছেন। গরীব মেধাবী ছেলে মেয়েদের সাহায়তায় আমাদের এই সংগঠন সব সময় কাজ করে যাচ্ছে। তিনি সমাজের অসহায় মানুষের কল্যাণে কাজ করার জন্য অন্যান্য সংগঠন ও প্রবাসীদের এগিয়ে আসার আহবান জানান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা ৯নং ডৌবাড়ী ইউনিয়ন উপজেলা ভাইস চেয়ারম্যান মাও গোলাম আম্বিয়া কয়েস, আরফান ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান আসকর আলী, মাও: আখলাকুল আম্বিয়া, মাও: নাজমুল ইসলাম নোমানী, মুফতি মাও: মাসুক আহমদ, মাও: আবুল হাসনাত, মাও: হারুনুর রশীদ, মাও: ইলিয়াস আহমদ, হাফিজ ইমাম উদ্দীন, মাও: মুজিবুর রহমান, সাংবাদিক কাওসার আহমদ রাহাত, সমাজ সেবক মাহদি হাসান মিনহাজ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *