নগরী কালিঘাটস্থ থেকে আটক মাদকবিক্রেতা জেলহাজতে

সিলেট নিউজ টাইমস্ :: সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ বোতল ফেনসিডিলসহ এক মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে। গতকাল শনিবার রাত ৯টার দিকে সিলেট নগরীর কালিঘাটস্থ জগন্নাথ জিউর আখরার সামনে থেকে আবুল কালাম (২৫) নামের এই মাদকবিক্রেতাকে আটক করে পুলিশ। আবুল কালাম হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার উড়ালকুল গ্রামের আব্দুর রউফের ছেলে। আটকের সময় আবুল কালামের কাছ থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

মহানগর গোয়েন্দা পুলিশ সংবাদবিজ্ঞপ্তিতে জানায়, গতকাল রাত ৯টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত দল সিলেট নগরীরর কালিঘাটস্থ জগন্নাথ জিউর আখরার সামনে পাকা রাস্তার উপর থেকে আবুল কালাম নামের ওই মাদকবিক্রেতাকে আটক করে। সে নগরীর কালিঘাটস্থ সোনাই মিয়ার বোডিং-য়ের ৭ নং কক্ষে বসবাস করত।

পুলিশের প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, আবুল কালাম পেশাগত মাদকবিক্রেতা এবং দীর্ঘদিন ধরে মাদকব্যবসার সঙ্গে জড়িত। চুনারুঘাট থানার আসামপাড়া ভারতীয় সীমান্ত এলাকা থেকে এসব ফেনসিডিল সিলেট শহরে নিয়ে এসে সিলেট শহরের বিভিন্ন আবাসিক হোটেল ও বোর্ডিংয়ে অবস্থান করে ফেনসিডিলগুলো মাদকসেবীদের নিকট বিক্রি করে। গোয়েন্দা পুলিশের এসআই সৌমেন দাস বাদি হয়ে আবুল কালামের বিরুদ্ধে সিলেট কোতোয়ালি মডেল থানায় এজাহার দায়ের করার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কমেন্ট