তাহিরপুরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সুনামগঞ্জে চারদিন ধরে নিখোঁজ হওয়া ৭ বছর বয়সী শিশু তোফাজ্জল হোসেনের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ জানুয়ারি) ভোরে তাহিরপুর উপজেলার চারাগাঁও সীমান্তের বাঁশতলা গ্রাম থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।নিহত তোফাজ্জল উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তগ্রাম বাঁশতলার জুবায়েল হোসেনের ছেলে ও বাঁশতলা দারুল হেদায়েত মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্বজনরা জানান, শিশু তোফাজ্জল হোসেন বুধবার বিকালে নিজ গ্রাম থেকেই নিখোঁজ হয়। নিখোঁজের পর অপহরণ সন্দেহে পরদিন বৃহস্পতিবার পরিবারের পক্ষ হতে থানায় লিখিত অভিযোগ করা হয়। পরে পুলিশ ওই শিশুর সন্ধান পেতে দেশের সব থানায় বার্তা ও ই-মেইল পাঠায়। চারদিন পর শনিবার ভোরে উপজেলার বাঁশতলা গ্রামের জুবায়েলের প্রতিবেশীর বাড়ির পেছন থেকে বস্তাবন্দি অবস্থায় শিশু তোফাজ্জলের মরদেহ দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।এদিকে ঘটনায় জড়িত সন্দেহে উপজেলার বাঁশতলা গ্রামের কালা মিয়া ও তার ছেলে সেজাউল কবিরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আমরা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *