জম্মদিনের শুভেচ্ছা সিক্ত হলেন আলী হোসাইন মিলু

জম্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সভাপতি আলী হোসাইন মিলু, জম্মদিনের প্রথম প্রহরে জম্মদিনের শুভেচ্ছা পাশাপাশি কেক কেটে এক সারপ্রাইজ পার্টির আয়োজন করেন বন্ধু সহকর্মী ও বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশন সিলেট জেলার শাখার সদস্য, প্রিয় অনুজরা,

২৯ ডিসেম্বর রবিবার আলী হোসাইন মিলুর জম্মদিন উপলক্ষে ডিল সেন্টার প্রেক্টিস পেডে কেক কেটে জম্মদিন পালন করা হয় , আয়োজন করেন তাঁর বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা ও প্রিয় অনুজরা । তাকে শুভেচ্ছা জানান তাঁর দীর্ঘদিনের বন্ধু, সহকর্মী, রাজনীতিক, সাংস্কৃতিক অঙ্গন, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও সংগঠন।

জম্মদিনের কেক কাটা অনুষ্টানে উপস্থিত চিলেন সিলেট মহানগর সেচ্চাসেবক লীগ নেতা রানা শেখ, রোটারিয়ান সজল দেব নাথ, অলক কর, কণ্ঠশিল্পী অতুল দেব নাথ .হাসনাত কবির,কন্ঠ শিল্পী, কন্ঠশিল্পী পাপলু পি দাশ,শাহজাহান ,হাসান আহমেদ , রিফাত রায়হান, কণ্ঠশিল্পী রাজা ,জামাল আহমেদ, উত্তম মল্লিক কণ্ঠশিল্পী এফ কে ফয়ছল, ,সুদিপ্ত দেব ,পল্লব দেব ,বাসু দাশ ,দিপু আহমেদ ,বাপ্পু,ধ্রবকর ,সৈয়দ আহমেদ, অর্নব দেব নাথ ,খোকন দাশ প্রমুখ, ও বাংলাদেশ মিউজিশিয়ান্স ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ।

জম্মদিন উপলক্ষে তিনি সবার কাছে তার সু সাস্থ ও দীর্ঘ আযু প্রথনা করে, তিনি সব সময় সবার ভালোবাসার মাজে বেঁচে থাকতে চান, পাশাপাশি তিনি সবার কাছে কতৃজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *