প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবুল মোমেনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট মহানগর আ.লীগের

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক::
সিলেট নগরীর উন্নয়নে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় এক হাজার কোটি টাকার প্রকল্প পাশ হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবুল মোমেনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

একই সাথে সিলেটের উন্নয়নে বিশেষ এ বরাদ্দ প্রদানের জন্য প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দনও জানিয়েছেন তারা।

এক বিবৃতিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, সিলেটের উন্নয়নের দায়িত্ব নিয়েছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির জনকের কন্যা যে কথা দেন, সেটা রক্ষাও করেন। এর প্রমাণ সিলেটের উন্নয়নে এক সাথে এক হাজার কোটি টাকার প্রকল্প পাশ। এর আগে কখনোই সিলেটের উন্নয়নে একসাথে এতো বরাদ্দ পাওয়া যায়নি।

নেতৃবৃন্দ বলেন, নির্বাচিত হওয়ার পর থেকে সিলেটের উন্নয়নে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। তার প্রচেষ্ঠায় ও প্রধানমন্ত্রীর আন্তরিকতায় সিলেটের উন্নয়নে বিশাল এ বরাদ্দ পাওয়া গেছে। এজন্য পররাষ্ট্রমন্ত্রীর প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করছে মহানগর আওয়ামী লীগ।

নেতৃবৃন্দ আরও বলেন, শেখ হাসিনা দেশকে একটি উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেই লক্ষ্যে দেশজুড়ে চলছে ব্যাপক উন্নয়নযজ্ঞ। এর অংশ হিসেবে সিলেটের উন্নয়নেও দেওয়া হয়েছে বিশেষ বরাদ্দ। এই বরাদ্দ দিয়ে গৃহিত প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়ন করতে নগরভবন কর্তৃপক্ষ সচেষ্ট থাকবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

কমেন্ট