সিলেটে বড়দিন উদযাপন উপলক্ষ্যে আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় অনুষ্ঠিত

খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উদযাপন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় সিলেট জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

জেলা বিশেষ শাখার সহকারি পুলিশ সুপার মো. আনিসুর রহমান খানের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন- কানাইঘাট থানাধীন লোভাছড়া ইউনিয়নের চেয়ারম্যান জেমস লিও ফারগুসন নানকা।

সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) ইমাম মোহাম্মদ শাদিদ, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো: আমিনুল ইসলাম, জৈন্তাপুর, কানাইঘাট ও গোয়াইনঘাট থানাধীন বিভিন্ন চার্চের নেতৃবৃন্দ ও অফিসার ইনচার্জগণ।

মতবিনিময় সভায় সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম খ্রিস্টান ধর্মাবলম্বীদের আসন্ন বড়দিন-২০১৯ উদ্যাপন নির্বিঘ্নে করতে আইন শৃংখলা সংক্রান্ত বিষয়ে আগত চার্চ নেতৃবৃন্দের মতামত গ্রহণ করেন।

সভায় পুলিশ সুপার জানান, সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সর্তক রয়েছে। শান্তিপূর্ণভাবে বড়দিন উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পোষাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোষাকে পুলিশের নজরদারি বৃদ্ধি করা হবে। এছাড়া সিলেট জেলাধীন সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জগণকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোন পরিস্থিতি মোকাবেলায় সর্তক থাকার নির্দেশ প্রদান করেন।

কমেন্ট