সাকিবকে নিষিদ্ধ করার সম্ভাবনা প্রসঙ্গে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, এমন হলে সরকারের কিছু করার থাকবে না

ক্রীড়া ডেস্ক
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, আইসিসির সিদ্ধান্ত যাই হোক তারা সাকিব আল হাসানের পাশেই থাকবেন।

ঢাকায় সচিবালয়ে সাকিব আল হাসানের বিষয়ে নিষেধাজ্ঞা সম্পর্কিত যে খবর গণমাধ্যমে আসছে সে বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন বিষয়টি নিয়ে তিনি ক্রিকেট বোর্ডের সাথে তিনি কথা বলেছেন।

“তারা আশ্বস্ত করেছে যে আজকের মধ্যেই এ বিষয়টি তারা আইসিসির কাছে লিখবে এবং আশা করছি আজই জানা যাবে যে আসলে কি হতে যাচ্ছে”।

সাকিব আল হাসান আর বিসিবির দিকেই দৃষ্টি সবার

জাহিদ আহসান রাসেল বলেন, ক্রিকেট বোর্ডকে নির্দেশ দিয়েছেন যাতে আইসিসির সাথে সার্বক্ষণিক যোগাযোগ করে বিষয়টি দ্রুত সুরাহা করে।

“সাকিবের কারণে দল ঘোষণা একটু পিছিয়ে গেছে। কারণ সাকিব থাকলে দল একরকম হবে আর না থাকলে আরেক রকম হবে। এটা দ্রুত সমাধান না হলে ভারত সফর নিয়ে সংশয় থাকবেই । তবে আশা করি এটা দ্রুত কেটে যাবে”।

প্রতিমন্ত্রী বলেন ক্রিকেটারদের আন্দোলনে নেতৃত্ব দেয়ার সাথে সম্পর্ক নেই।

“আসলে এটা অনেক দিনে ধরেই নাকি চলছিলো। খেলোয়াড়রা অবগত করেনি। আমার অজানা ছিলো। ক্রিকেট বোর্ড জানিয়েছে অনেক দিন ধরেই হচ্ছে। পত্রিকা দেখে বোর্ডের সাথে কথা বলেছি। বোর্ডও বলেছে তারা জানতেন না। সাকিব হয়তো হালকা ভাবে নিয়েছে। এটা যে এতদূর গেছে সেটা কেউ বুঝতে পারেনি”।

তিনি বলেন, “কোনো কঠোর সিদ্ধান্ত আসলে আমরা সাকিবের পাশে থাকবো তবে আমাদের হস্তক্ষেপের সুযোগ নেই আইসিসির বিষয় বলে। তবে সার্বক্ষণিক মনিটরিংয়ে রেখেছি যাতে সুষ্ঠুভাবে সমাধান করা যায়”।

ওদিকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের বলেছেন সাকিব ইস্যুতে আইসিসি এখনো বিসিবিকে কিছু জানায়নি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *