সাকিবরা বোর্ডের সঙ্গে সমস্যা মিটিয়েই ভারত সফরে আসবে: সৌরভ

স্পোর্টস ডেস্ক
ভারতের কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী বলেছেন, বাংলাদেশে ক্রিকেটাররা যে দাবিতে আন্দোলন করছেন আমার বিশ্বাস তাঅচিরে মিটে যাবে। এবং নির্ধারিত সময়ের মধ্যেই তারাভারত সফরে আসবে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নব নির্বাচিত এসভাপতিরবিশ্বাস সাকিব-তামিমরা ধর্মঘট করলেও তারা সময় মতোই ভারত সফরে আসবে। তাদের এই আন্দোলনে দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে কোনো জামেলা হওয়ার কথা নয়।

ভারত সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ।আগামী ৩ নভেম্ব দিল্লির ম্যাচ দিয়ে শুরু হওয়ার কথা দ্বিপাক্ষিসিরিজটি।

পারিশ্রমিকসহ ১১টি দাবি নিয়ে জোট বেঁধেছেন দেশের সব ক্রিকেটার।সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে বিভিন্ন দাবি তুলে ধরেন টাইগাররা।

বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল বলেন, যতদিন পর্যন্ত আমাদের দাবি পুরণ না হবে ততদিন আমরা আর ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে চাচ্ছি না।

আসন্ন ভারত সফরের আগে ২৫ অক্টোবর জাতীয় দলের ক্রিকেটারদের ক্যাম্প শুরু হবে। যদি দাবি না মানা হয় তাহলে আপনারা কি ক্যাম্পে যোগ দেবেন না?

এমন প্রশ্নের জবাবে সাকিব আল হাসান বলেন, যতক্ষণ পর্যন্ত আমাদের দাবি মেনে নেয়া না হবে ততক্ষণ পর্যন্ত আমরা খেলায় মনোনিবেশ করব না। আমরাও খেলতে চাই। আমরা হয়ত আর দুই তিন বছর জাতীয় দলে খেলব। কিন্তু যারা ভবিষ্যতে আসবে তারা যাতে এসব সমস্যার সম্মুক্ষিণ না হয় সেজন্যই আমাদের এ দাবি।

কমেন্ট