টিভি নাট্য অভিনেতা কাজী উজ্জল এবার মডেল হলেন শিল্পী প্রীতম খানের গান

বিনোদন প্রতিবেদক,
বর্তমান সময়ের আলোচিত একজন এক্টর কাজী উজ্জ্বল। ব্যস্ততার মধ্যে সময় কাটছে এই অভিনেতার। অসংখ্য বিজ্ঞাপন এবং নাটকে তাকে দেখা যায়। মূলত বিজ্ঞাপন থেকেই তার এই জগতে আসা। তোমায় ভালোবাসি নামে একটি গানে অভিনয় করলেন কাজী উজ্জ্বল। গানটি গেয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় মডেল প্রীতম খান।

অধিকাংশ নাটকে কাজী উজ্জলকে দেখা যায় বিভিন্ন চরিত্রে কাজ করতে। তবে বেশির ভাগ বাবার চরিত্রে তাকে দেখা যায় কাজ করতে । এবারও তার ব্যতিক্রম নয়। তোমায় ভালোবাসি গানটিতে তিনি বাবার অভিনয় করলেন। গল্পনির্ভর এই মিউজিক ভিডিওটি তার অভিনয় দিয়ে তিনি ফুটিয়ে তুলেছে।

কাজী উজ্জ্বল সম্বন্ধে প্রীতম খান আমাদের বলেন। কাজী উজ্জ্বল আমার খুব পছন্দের একজন এক্টর। উনার অভিনয় আমার খুব ভালো লাগে। আমার এই গানে একটি বাবার চরিত্র রয়েছে। তাই এই চরিত্র জন্য আমি ওনাকে সিলেক্ট করি। উনি খুব ভালো একজন মনের মানুষ। আমি ওনার সাথে কাজ করে খুব আনন্দিত। উনি অনেক ভালো অভিনয় করে। আশা করি আপনারা ভিডিওটি দেখলে বুঝতে পারবেন।

তোমায় ভালবাসি গানটির শিল্পী , গীতিকার , সুরকার এবং স্ক্রিপ্টরাইটার প্রীতম খান নিজেই। গানটির সংগীত করেছেন অনিম খান। মডেল ছিলেন প্রিয়াঙ্কা জামান। এই গানটির ভিডিও ডিরেকশন দিয়েছেন খান আমির।
ক্যামেরায় ছিলেন শিমুল বাবু। আর গানটি সাউন্ডটেকের ব্যানারে থেকে প্রকাশিত হবে 20 অক্টোবর।

কমেন্ট