‘বরের বেশে’ থানায় আসা সেই ওসিকে বদলি

1 total views, 1 views today

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক
থানায় যোগদানের একবছর পূর্তিতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছিলেন সিলেটের ওসমানী নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন। সেই আয়োজনে নিজে যোগ দিয়েছিলেন রীতিমত বরের বেশে। এসব ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সমালোচনার মুখে পড়েন ওসি মামুন।এই আয়োজন নিয়ে সমালোচনার মুখে ওসমানীনগর থানা থেকে বদলি করা হয়েছে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুনকে। তাকে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

তবে প্রশাসনিক কারণেই ওসিকে বদলি করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) আমিনুল ইসলাম বলেন, প্রশাসনিক কারণে ওসমানীনগর থানার ওসিকে আজ রোববার বদলি করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। নতুন ওসি নিয়োগের পূর্ব পর্যন্ত পরিদর্শক (তদন্ত) আপাতত এই থানার ভারপ্রাপ্ত ওসি হিসেবে কাজ করবেন।

প্রসঙ্গত, এস এম আল মামুন গত বছর ওসমানীনগর থানায় যোগ দেন। গত বৃহস্পতিবার এ থানায় তার যোগদানের এক বছর পূর্ণ হয়। এ উপলক্ষে থানার মধ্যে বিশাল আয়োজনে বছরপূর্তি পালন করেন তিনি।ওই রাতে শেরওয়ানি পরে বর বেশে থানায় বিশাল কেক কাটের ওসি। ছিলো খাওয়া-দাওয়ার বিশাল আয়োজন। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানও।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.