প্রাকৃতিক স্বর্গরাজ্য সাদা পাথরে দুই সংগঠনের আনন্দ ভ্রমণ

সিলেট নিউজ টাইমস্:: পাথরের স্বর্গরাজ্য খ্যাত ভোলাগঞ্জ পাথর কোয়ারির জিরো পয়েন্ট সংলগ্ন পর্যটন স্পট সাদা পাথরে দ্যা ইয়াং ক্লাব অব সিলেট ও কনফিডেন্স ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর যৌথ উদ্যোগে আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) নেতাকর্মীরা নয়নাভিরাম স্বচ্ছজলরাশিতে সাঁতার প্রতিযোগিতা ও প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করে একটি অন্যরকম দিন অতিবাহিত করেণ। শেষে ইউসুফ খাঁন ও লায়েক আহমদের সৌজন্যে মধ্যাহ্ন ভোজনে সকলে যোগদেন।

আনন্দ ভ্রমণে নেতৃত্ব দেন, দ্যা ইয়াং ক্লাব অব সিলেট এর প্রেসিডেন্ট সংবাদকর্মী জাবেদ এমরান ও কনফিডেন্স ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক ইউসুফ খাঁন।

দুই ক্লাবের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, কনফিডেন্স ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের পরিচালক লায়েক আহমদ। আরো ছিলেন, পাভেল তালুকদার, কালাম আহমদ, রফিকুল ইসলাম, জামাল, আনোয়ার হোসেন, লিমন মিয়া, আরিফ, মিজানুর রহমান, জাভেদ মিয়া, নুরুল আহমদ, লোকমান আহমদ, আহমেদ মেহরাব সিরাজ, মোহাম্মদ উল্যাহ সুজন, সাঈদ হোসাইন, তাসলিম আহমেদ, মোহাম্মদ আলী, হাসনাত আহমেত, হেলিম আহমদ, আব্দুর রহমান ও অন্যান্যরা। বিজ্ঞপ্তি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *