জিন্দাবাজারে যুবককে ধরে পুলিশের মারধর,সড়ক অবরোধ

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিলেট নগরীর জিন্দাবাজারে এক যুবককে ধরে পার্শ্ববর্তী মন্দিরে আটকিয়ে মারধর করেছে পুলিশ।

শনিবার বেলা সাড়ে তিনটার দিকে জিন্দাবাজার জগন্নাথ জিউড় মন্দির এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের হাতে লাঞ্ছিত যুবকের নাম এসডি ইমন। তার বাসা নগরীর দাঁড়িয়াপাড়া এলাকায়।

ইমন অভিযোগ করেন, অটোরিকশাযোগে তিনি দাঁড়িয়াপাড়া থেকে জিন্দাবাজার পয়েন্টে আসেন। এসময় ডিউটিরত কোতোয়ালী থানার এটি এস আই মাসুম অটোরিকশাচালক ও তাকে উদ্দেশ্য করে অশ্লীল গালাগাল করেন। শুরু হয় বাগবিতণ্ডা। একপর্যায়ে তাকে পাশের জগন্নাথ জিউর আখড়ায় (মন্দিরে) নিয়ে মারধর করেন মাসুম। এসময় তার মানিব্যাগ ছিনিয়ে নেওয়ারও অভিযোগ করেন ইমন।

খবর পেয়ে এসময় ইমনের পরিচিতজরা দ্রুত ঘটনাস্থলে এসে হাজির হোন এবং জিন্দাবাজার সড়কে অবরোধ করেন। তারা এটিএসআই মাছুম সহ সেখানে অবস্থানরত পুলিশ সদস্যদের ঘেরাও করে রাখেন। এতে ওই এলাকায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়।

ঘটনার খবর পেয়ে কোতোয়ালী মডেল থানার সহকারী কমিশনার ইসমাইল হোসেন ও পরিদর্শক (তদন্ত) ছাহাবুল ইসলামসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসেন। এসময় এসি ইসমাইলের আশ্বাসে অবরোধ তুলে নেন তারা। পরে তাদেরকে নিয়ে থানায় যান এসি ইসমাইল ও পরিদর্শক তদন্ত ছাবারুল।
এ ঘটনায় অভিযুক্ত পুলিশ সদস্যকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।

এ ব্যাপারে এসি ইসমাইল হোসেন বলেন, আমরা ওই যুবকের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্ত করে সত্যতা পেলে পুলিশ সদস্যের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা বলেন, ঘটনার সুষ্ঠু তদন্ত করা হবে। জগন্নাথ জিউর আখড়ায় থাকা সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখে ওই যুবকের সাথে পুলিশ সদস্য মাসুমের দুর্ব্যবহারের সত্যতা পাওয়া গেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *