লাখাইয়ের হাওরে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিনিধি:: হবিগঞ্জের লাখাইয়ে হাওরে আব্দুল হামিদ (৬৩) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। নিহত আব্দুল হামিদ উপজেলার মনতৈল গ্রামের মৃত নিম্বর আলীর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আব্দুল হামিদ গত শনিবার রাতে তার কৃষি জমিতে পানি দেয়ার জন্য হাওরে যান। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেননি। গতকাল রোববার সকালে স্থানীয় লোকজন হাওরে আব্দুল হামিদের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে লাখাই থানার এসআই অঞ্জন কুমারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

নিহতের ছেলে জসিম উদ্দিন এর কাছে জানা যায়, তার বাবা রাতে জমিতে পানি দেয়ার জন্য গেলে আর ফিরে আসেনি। অনেক স্থানে খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে সকালের দিকে লোকজনের মুখে খবর আসে হাওরে মৃতদেহ পাওয়া গেছে। সে জানান, তার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। লাশের ঘায়ে আঘাতের চিহ্ন রয়েছে বলেও সে জানিয়েছে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, লোকজনের মুখে খবর পেয়ে পুলিশ হাওর থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন লাশের ঘায়ে বড় ধরনের কোন জখমের চিহ্ন না পাওয়া গেলেও ছোট আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বলেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

স্থানীয়দের ধারনা রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা তাকে পিটিয়ে হত্যা করে লাশ ফেলে রেখেছে। এদিকে বিকেলে ময়না তদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *