শিবগঞ্জে শ্রমিক খুনের ঘটনায় আটক ১

সিলেটে তুলা ফ্যাক্টরি ম্যানেজার সৈয়দ মিসবাউল হোসেন (৫৫) খুনের আসামি মো. রমজান মিয়াকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৩ ফেব্রুয়ারি) তাকে গ্রেফতার করে শাহপরাণ থানা পুলিশ।

পুলিশ জানায়, গত বুধবার (২০ ফেব্রুয়ারি) ছুরিকাঘাতে খুন হন শাহপরাণ থানাধীন শিবগঞ্জ খরাদিপাড়া তুলা ফ্যাক্টরি ম্যানেজার সৈয়সদ মিসবাউল হোসেন। ওইদিন রাতে কাজ শেষে মিলের হিসাব শেষে বসে থাকার সময় রমজান আলীকে মিলে প্রবেশ করে গলা কেটে ও বুকে আঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহতাবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পুলিশ আরও জানায়, মিসবাউল হত্যাকান্ডে তাঁর মা মাহবুবা খাতুন বাদী হয়ে গত শনিবার মামলা দায়ের করেন। পরিপ্রেক্ষিতে গুপ্তচর নিয়োগের মাধ্যমে ঘাতককে চিহ্নিত করে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় রমজান মিয়াকে।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, ‘গ্রেফতারকৃত রমজান জিজ্ঞাসাবাদে খুনের বিষয়টি স্বীকার করেছে। টাকার লোভেই খুন করা হয় মিসবাউলকে। রবিবার ঘাতক রমজানকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি লিপিবদ্ধ করার জন্য আদালতে হাজির করা হবে।’

 

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *