ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলো ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাব

সাহেদ আহমদ:: বৃহত্তর সিলেটের সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ামূলক সংগঠন ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাব কর্তৃক সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকেল ৩টায় নগরীর ১৩নং ওয়ার্ডের মাছুদিঘীরপার মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়।

ক্লাবের সহ সভাপতি মো. তাহের হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রঞ্জন দাসের পরিচালনায় টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, লেখক ও সাংবাদিক আহমদ সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের পরিবেশ সম্পাদক জয় দেব, ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রুপম আহমদ, ক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি ও পৃষ্ঠপোষক সদস্য রকি দেব, পৃষ্ঠপোষক সদস্য সাবেক সাধারণ সম্পাদক বিধান কৃষ্ণ রায়, পৃষ্ঠপোষক সদস্য ও সাবেক সভাপতি মো. সাহেদ আহমদ, সাবেক সভাপতি মো. আনোয়ার আলী রাজ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক তপন কুমার গুপ, সৌরভ তরফদার, পাপলু দাস, অর্থ সম্পাদক টিটন পাল, দপ্তর সম্পাদক সৈয়দ তায়েফ, প্রচার সম্পাদক মো. রিয়াজ উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বিজয় কৃষ্ণ সরকার, আপ্যায়ন সম্পাদক সঞ্জয় দাস, কার্যকরি সদস্য জয়দেব বিশ্বাস, মো. শাহীন আহমদ মুন্না প্রমুখ।

পরিশেষে সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের সফলতা কামনা করে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন ক্রীড়া উপ কমিটির আহ্বায়ক রনি পাল (ক্রীড়া সম্পাদক), যুগ্ম আহ্বায়ক মো. সালেহ আহমদ রনি (সমাজসেবা সম্পাদক) ও শেখ আহমদ জাহেদ (স্বাস্থ্য বিষয়ক সম্পাদক)।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *