জৈন্তাপুরে এন এস পি’র মত বিনিময় সভা

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: জৈন্তাপুর উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর সদস্যরা এক মতবিনিময় সভার আয়োজন করেন। ১৯ ফেব্রুয়ারি রবিবার দুপুর ১২ ঘটিকার সময় এ মতবিনিময় সভা জৈন্তাপুর উপজেলার অস্থায়ী কার্যালয়ে অনুষ্টিত হয়।

উক্ত সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যান পরিষদের সিলেট বিভাগের সভাপতি কায়সার আহমেদ সুয়েল। এন এম পি সদস্য সাহেদ আহমেদের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন এন এস পির কেন্দ্রীয় সদস্য ইমরান আহমদ। সভায় উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ন্যাশনাল সার্ভিসের উজ্জল ভবিষ্যৎ ও শান্তিপূর্ণ আন্দোলনের জন্য জৈন্তাপুর উপজেলায় একটি কমিটির প্রয়োজনে একটি আহবায়ক কমিটি গঠন করা হয় যার প্রধান করা হয় জৈন্তাপুর প্রেসক্লাবের সিঃ সহ সভাপতি ও এন এস পি সদস্য আব্দুল হালিম। যথাক্রমে যুগ্ন আহবায়ক হিসাবে মঞ্জুর, সহিদ, সাহেদ, পাপলু। আরো যারা কমিটিতে সদস্য হিসেবে স্থান পেয়েছেন তারা হলেন শরীফ, মুস্তাক, সেতারা, পলি, সুফিয়া, রোজিনা, শোয়েব প্রমুখ।

মত বিনিময় সভায় একযোগে সারা বাংলাদেশে স্মারকলিপি পেশের অংশ হিসাবে আগামীকাল সকাল ১১ ঘটিকার সময় সকল ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর সকল সদস্যদের উপস্থিতিতে স্মারকলিপি পেশ, ও আগামী ২৪ তারিখের ভিতর পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *