সিলেটে জনশক্তি অফিসে দালালের দৌরাত্ম, গোয়েন্দা অভিযানে আটক ৫

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেট জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসে দালালদের দৌরাত্ম দিনে দিনে বেড়েই চলেছে। এখানে সেবা নিতে আসা ব্যাক্তিদের বিভিন্ন প্রলোভনে ফেলে ও সহজে কাজ করে দেওয়ার কথা দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে চলেছে একটি চক্র। তাদের দৌরাত্মে যথাযথভাবে কাজ করতে পারছিলেন না কর্মকর্তারাও। এর প্রেক্ষিতে শাহজালাল উপশহরস্থ সিলেট জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসে রোববার অভিযান চালায় সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানে হাতেনাতে ৫ দালালকে আটক করা হয়।

রোববার দুপুরে উপপরিদর্শক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল জনশক্তি অফিসে অভিযান চালায়। এসময় শাহনূর চৌধুরী, মাসুম আহমদ, আমির হোসেন, তাহের আলী, ও আলেক মিয়া নামের পাঁচ ব্যক্তিকে দালালি ও প্রতারণার সাথে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়।

এ ব্যাপারে মহানগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার সঞ্জয় সরকার জানান, দালালের দৌরাত্ম নিয়ে মৌখিক অভিযোগের প্রেক্ষিতে সেখানে নজরদারির পর অভিযান চালানো হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। সরকারি দফতরে দালালের দৌরাত্ম প্রতিরোধে মহানগর গোয়েন্দা পুলিশ তৎপর রয়েছে জানিয়ে তিনি বলেন, যথাযথ অভিযোগ পেলে আমরা অভিযান চালাবো। সরকারি সেবা মানুষের কাজে সহজে পৌঁছে দিতে আমরা সবসময় সক্রিয় আছি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *