বিভিন্ন স্থানে র‍্যাবের অভিযান : মাদকসহ ৪ জন আটক

10 total views, 1 views today

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪জন মাদক ব্যবসায়ীসহ বিপুল পরিমান মাদক উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‍্যাব)। র‌্যাব-৯ -এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামানের পাঠানো পৃথক পৃথক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

র‍্যাব জানায়, গতকাল ১৬ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এসএমপির জালালাবাদ থেকে ছিনতাই মামলার এজাহারনামীয় ১ জন পলাতক আসামীকে আটক করা হয়েছে। আটককৃত আসামীর নাম আমিরুল ইসলাম (২৭)। সে নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থানার বল্লী গ্রামের আনফর আলীর পুত্র। বর্তমানে আমিরুল দক্ষিণ সুরমার ছনোপাড়ায় রাবেয়া বেগমের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পরিচালিত গ্রেপ্তার অভিযান শেষে আসামীকে এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

একই দিন রাত সাড়ে ১০টার দিকে পরিচালিত অপর এক অভিযানে সিলেটের গোলাপগঞ্জ থেকে বিপুল পরিমান ইয়াবাসহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯।
বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান এর নেতৃত্বে সিলেট জেলার গোলাপগঞ্জ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। অভিযানে সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন জকিগঞ্জ রোডস্থ গোলাপগঞ্জ চৌমহনী সংলগ্ন মেসার্স রহমার এন্ড কোং সিএনজি ফিলিং স্টেশনের সামন থেকে ২ হাজার৭১৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ আলিম উদ্দিন (৩০) নামক এক পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। আলিম উদ্দিন সিলেটের জকিগঞ্জ উপজেলার মাহিয়াহালি গ্রামের মৃত নিমার আলীর পুত্র। অভিযান চলাকালে বদরুল হক বদু (৩২) নামের অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়।
র‍্যাব জানায়, পলাতক ব্যক্তিকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ও গ্রেফতারকৃত আসামীকে সিলেট জেলার গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে মৌলভীবাজার জেলার জুড়ী থানা এলাকা থেকে ইয়াবা ও ভারতীয় তৈরী ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।
১৫ ফেব্রুয়ারি দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে মৌলভীবাজার জেলার জুড়ী থানা এলাকায় মাদক বিরোধী গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে মৌলভীবাজার জেলার জুড়ী থানাধীন ফুলতলা বাজারের জনৈক তাজুলের টিনশেড বিল্ডিংয়ের ভিতর থেকে ৪শ পিস ইয়াবা ও ভারতীয় তৈরী ফেন্সিডিলসহ নিজাম উদ্দিন (৪০)নামক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত নিজাম উপজেলার ফুলতরা বাজারের মৃত মীর মিয়ার পুত্র। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে মৌলভীবাজার জেলার জুড়ী থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল গতকাল চালানো র‍্যাবের অপর একটি অভিযানে মো. মাহবুবুর রহমান (২৮) নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২৫ পিছ ইয়াবা জব্ধ করে র‍্যাব। মাহবুব জেলার শ্রীমঙ্গল থানার উত্তরসুর গ্রামের মৃত মজনু মিয়ার পুত্র। গ্রেপ্তারের পর তাকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •