বিশ্ব ইজতেমায় আরও দুই মুসল্লির মৃত্যু

ধর্মকর্ম ডেস্ক:: টঙ্গীর বিশ্ব ইজতেমায় আরও দুই মুসল্লি মারা গেছেন। আজ শনিবার ভোর ৫টার দিকে মো. আবুল হোসেন (৫৫) নামে এক মুসল্লি অসুস্থ হয়ে পড়লে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তিনি ঢাকার কদমতলা এলাকার বাসিন্দা।

এ ছাড়া গতকাল শুক্রবার দুপুরে আব্দুর রহমান (৫৫) নামে আরেক মুসল্লি মারা যান। তিনি সিরাজগঞ্জের বেলকুচি থানার মৃত হাতেম আলীর ছেলে।

ইজতেমা মাঠে জানাজা শেষে তাদের মরদেহ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। এ নিয়ে ইজতেমায় অংশগ্রহণকারী ছয়জন মুসল্লি মারা গেলেন।

এর আগে বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার চারজন মুসল্লি মারা গেছেন। এদের মধ্যে শুক্রবার ভোর পৌনে পাঁচটার দিকে সফিকুর রহমান (৬৮) এবং বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে সিরাজুল ইসলাম (৬৫) মারা গেছেন। তারা দুজনেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানিয়েছে চিকিৎসকরা।

এ ছাড়া বৃহস্পতিবার দুপুরে নাটোরের মো. আলী (৫৫) এবং বুধবার দিবাগত রাত তিনটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আবদুল জব্বর (৪০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

টঙ্গীর তুরাগতীরে শুক্রবার ফজরের নামাজের পর আমবয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে বিশ্ব ইজতেমা। আজ জোবায়েরপন্থীদের আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হচ্ছে ইজতেমা। এর পর সা’দপন্থীরা আগামীকাল ফজরের নামাজের পর মাঠে প্রবেশ করে দুদিন ইজতেমা পালন করবেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *