সড়ক দূর্ঘটনায় মারা গেলেন সুরেশ রায়না!

খেলাধুলা ডেস্ক:: একসময় ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান ছিলেন সুরেশ রায়না। ব্যাট হাতে একের পর এক তাণ্ডব দেখিয়েছেন তিনি। তবে তাকে নিয়ে গণমাধ্যমে একটি খবর ছড়িয়ে পড়ছে। আর সেটি হচ্ছে সড়ক দূর্ঘটনায় মারা গেছেন ভারতীয় তারকা সুরেশ রায়না!

ভারতের কয়েকটি নিউজ চ্যানেল এবং ইউটিউব চ্যানেলে দু’দিন ধরেই ঘুরছে সুরেশ রায়নার মৃত্যুর খবর। এমনকি ইউটিউবাররা সুরেশ রায়নার কিছু ছবি দিয়ে ভিডিও’ও বানিয়ে ফেলেছে। ইউটিউবে ছাড়া ছবিতে দেখা যাচ্ছে, শচীন টেন্ডুলকার সুরেশ রায়নার মরদেহ বহন করছেন।

অথচ, কিছুদিন আগে তার নিজের প্রথম কোচ রমাকান্ত আচরেকারের মরদেহ বহন করছিলেন শচীন। সেই ছবি নেটিজেনরা রায়নার মরদেহ বহন করার ছবি হিসেবে দিব্যি চালিয়ে দিচ্ছে।

সম্প্রতি, একটি টুইট করে রায়না লেখেন, ‘বেশ কয়েকদিন ধরে আমার গাড়ি দুর্ঘটনা নিয়ে অনেকগুলি ভিডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আমার ও আমার পরিবারের পক্ষে এই গুজবটি সত্যিই খুব অস্বস্তিকর। এই ধরনের কোনও গুজবে কান দেবেন না। যারা এই গুজব ছড়াচ্ছেন তাঁদের বিরুদ্ধে খুব শীঘ্রই কড়া পদক্ষেপ নিতে চলেছি। আমি ইউটিউব কর্তৃপক্ষকে এই নিয়ে অভিযোগ জানিয়েছি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *