ভালোবাসা দিবস : সিলেটের পার্কে প্রেমিক-প্রেমিকারা

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: আজ ১৪ ফেব্রুয়ারি। আজ ভালোবাসা দিবস। আজ ভালোবাসার দিন। ভালোবাসা শব্দটি খুব সহজেই সকলের সহজাত প্রবৃত্তির সাথে মিশে যায়। কেননা জন্মের পর থেকেই মানুষের বেড়ে উঠা এই ভালোবাসাকে কেন্দ্র করেই। আর তাই ভালোবাসার দিনটিকে নিয়ে সকলের ভাবনাটাও থাকে বিশেষ।

এই ভালোবাসা দিবসে তরুণ-তরুণী একে অপরের জন্য কেনেন কার্ড, ফুল, চকোলেট আর অন্যান্য উপহারসামগ্রী। উপহারসামগ্রীর দোকানগুলোতে পাওয়া যায় এই দিবসের বিশেষ সব উপহার। প্রেমিক-প্রেমিকারা সময় দেন একে অপরকে, আরও পোক্ত করে নিতে চান নিজেদের ভালোবাসার বন্ধনকে।

দিনটিকে বিশ্ব ব্যাপী ভালোবাসা দিবস হিসেবে পালন করা হয়। প্রেমিক-প্রেমিকা, বন্ধু-বান্ধব, স্বামী-স্ত্রী, মা-সন্তান, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন বন্ধনে আবদ্ধ মানুষেরা এই দিনে একে অন্যকে তাদের ভালোবাসা জানায়।

তাই আজ প্রিয়জনের মাঝে ভালোবাসা ভাগাভাগি করতে সিলেট নগরীর ফুলের দোকানগুলোতে লক্ষ্য করা গেছে উপচে পড়া ভিড়। প্রিয়জন ও পরিবারের ছোট থেকে বড় বাদ যায়নি কেউ, সবাই প্রিয় মানুষের জন্য নিজের সাধ্য অনুযায়ী চেষ্টা করেছে উপহার দেয়ার। নগরীর ফুলের দোকানগুলোতে দেখা গেছে, স্বাভাবিক দিনের তুলনায় কয়েকগুণ চাহিদা বেড়েছে ফুলের। তাই ফুল বিক্রিতে ব্যস্ত সময় পার করছেন ব্যবসায়ীরা।

এদিকে সিলেটের পর্যটন ও পার্কে দেখা যায় বিভিন্ন এলাকা থেকে আগত প্রেমিক প্রেমিকারা বসে ভালবাসার মতবিনিময় প্রকাশ ও আনন্দ উপভোগ করছেন।

এছাড়া আজকের দিনে ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস স্বরণে নিজের মনের মানুষকে পার্কে নিয়ে এসে বিভিন্ন কৌশল অবলম্বন চিত্ত-বিনোদন, কেউ গান গায়, কেউ উল্লাসে নাচে, কেউ নিজের কুপোতীর গালে চুমু দেয়, কেউ জড়িয়ে ধরে আদর করে বিভিন্ন ভঙ্গিতে প্রেমিক-প্রেমিকারা পার্কে আনন্দে মাতোয়ারা হয়ে ভেলেন্টাইনস ডে পালন করে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *