সিলেটে বিএসটিআই’র বিশেষ অভিযান, ৯ মামলা দায়ের

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: ডেস্ক:: সিলেট বিভাগের সিলেট,মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলা ও সিলেট মহানগরীতে বিশেষ অভিযান চালিয়েছে বিএসটিআই সিলেট আঞ্চলিক অফিস।

বিএসটিআই সিলেট আঞ্চলিক অফিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণের সমন্বয়ে গঠিত সার্ভিল্যান্স টিম “দি স্ট্যান্ডার্ডস অব ওয়েটস এন্ড মেজার্স অর্ডিন্যান্স, ১৯৮২” (এ্যামেন্ডমেন্ট এ্যাক্ট,২০০১), “বিএসটিআই অধ্যাদেশ-১৯৮৫”, “বাংলাদেশ স্ট্যান্ডার্ড ওজন এবং পরিমাপ (পণ্যসামগ্রী মোড়কজাতকরণ) বিধিমালা, ২০০৭” এর আওতায় গত ২৮ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত ৩টি বিশেষ অভিযান চালিয়ে ৯ টি নিয়মিত মামলা দায়ের করে।

বিএসটিআই’র লাইসেন্স বিহীন ড্রিংকিং ওয়াটার পণ্য উৎপাদন, বিক্রয় ও বিতরণ করায় মেসার্স ফিউচার সিকিউরিটিজ ম্যানেজমেন্ট লি:, মনিকা বিল্ডিং, বাগবাড়ী, সিলেট; মেসার্স ওয়ারদুন বাংলাদেশ প্রা: লি: ওয়েভস বি-৮৮/২, আম্বরখানা, সিলেট; মেসার্স আবে জমজম, বোরহান উদ্দিন রোড, মেন্দিবাগ, সিলেট; মেসার্স সাফি ড্রিংকিং ওয়াটার, আরাফা মঞ্জিল, চুয়াবহর, বটেশ্বর, সিলেট; মেসার্স নিউ মিম ড্রিংকিং ওয়াটার, নীহারীপাড়া, ব্লক-এ, আখালিয়া, সিলেট প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে এবং ওজনযন্ত্র এর ভেরিফিকেশন সনদ হালনাগাদ না করায় মেসার্স সুমন ব্রাদার্স, বটেশ্বর, সিলেট; মেসার্স শরীফ বেকারী, আম্বরখানা, সিলেট’ মেসার্স ভার্সিটি ডিপো ষ্টোর, মদিনা মার্কেট, সিলেট ও মেসার্স সুরমা বাজার, আম্বরখানা, সাপ্লাই রোড, সিলেট প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে মামলাগুলো দায়ের করা হয়।

বিএসটিআই সিলেট আঞ্চলিক অফিস প্রধান ও উপ-পরিচালক (মেট) প্রকৌ. মোঃ শফিউল্লাহ খান রোববার (১০ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *