রূপগঞ্জে ‘রহস্যময়’ বাড়ির সন্ধান পেল পুলিশ

নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাব পৌরসভার বরপা শান্তিনগর এলাকায় ‘রহস্যময়’ একটি বাড়ির সন্ধান পেয়েছে পুলিশ। বাড়িটিতে অভিযান চালিয়ে ২৭ হাজার জাল টাকা, ৭০টি মোবাইল, দেশীয় অস্ত্র, পাসপোর্ট ও ২১ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে পুলিশ।

এ সময় বাড়ির মালিক ও তার স্ত্রী এবং কেয়ারটেকারকে গ্রেফতার করা হয়েছে। সোমবার ভোরে এ অভিযান চালায় পুলিশ। ‘রহস্যময়’ বাড়ির সন্ধানের খবর ছড়িয়ে পড়লে গোটা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় পৃথক তিনটি মামলা করা হয়েছে। সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

রূপগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুর রহমান বলেন, আমাদের কাছে তথ্য ছিল বরপা শান্তিনগর এলাকায় পাঁচতলা ভবনে দীর্ঘদিন ধরে মো. নুরুল আবসার চৌধুরী ও সাবিনা ইয়াসমিন চৌধুরী বসবাস করে আসছেন।

তাদের বাড়িতে প্রবেশ করতে হলে তিনটি গেট পার করতে হয়। বাড়ির বাইরে রয়েছে সিসি ক্যামেরা। তাদের বিরুদ্ধে প্রতারণার দায়ে অসংখ্য মামলা রয়েছে।

এসবের ভিত্তিতে সোমবার ভোরে আমার নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক শামীম আল মামুন, আশরাফ আলী, মনিরুজ্জামান ও নুরে আলম সিদ্দীকিসহ একদল পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাবিনা ইয়াসমিন দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর চড়াও হন। পরে কৌশলে তাকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাকে ছাড়াতে স্বামী নুরুল আবসার চৌধুরী এগিয়ে আসলে তাকেও গ্রেফতার করা হয়।

পরে বাড়িতে তল্লাশি চালিয়ে ২৭ হাজার জাল টাকা, নগদ ৭৩ হাজার টাকা, ৭০টি মোবাইল, দুটি রামদা, তিনটি ছুরি, একটি চাপাতি, চারটি পাসপোর্ট, পাঁচটি অটো সিল, চারটি পেনড্রাইভ, স্বর্ণালঙ্কার ও কম্পিউটারের সিপিইউ উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়ার সময় বাড়ির কেয়ারটেকার বরপা শান্তিনগর এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানা পুলিশের ওসি আব্দুল হক বলেন, ‘রহস্যময়’ বাড়িটি ঘিরে তদন্ত চলছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র, জাল টাকা ও অবৈধ পাসপোর্ট রাখার দায়ে পৃথক তিনটি মামলা করা হয়েছে। সাত দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *