ইমজার সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী ও সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ

60 total views, 1 views today

নিউজ ডেক্স::  উৎসবমুখর পরিবেশে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেট এর ১২তম বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। রবিবার রাতে নগরের একটি হোটেলে এই সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন হয়। কাউন্সিলে সভাপতি পদে দেশটিভির বিভাগীয় প্রতিনিধি বাপ্পা ঘোষ চৌধুরী এবং ইন্ডিপেন্ডেন্ট টিভির ব্যুরো প্রধান মঞ্জুর আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি শামসুল ইসলাম শামীম (বাংলাভিশন), সহ-সভাপতি লিটন চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক শ্যামনন্দ দাশ (এসএটিভি), কোষাধ্যক্ষ মারুফ আহমদ (এনটিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল রাসেল (যমুনা টিভি), দপ্তর ও পাঠাগার সম্পাদক সুবর্ণা হামিদ (চ্যানেল আই), কার্যনির্বাহী সদস্য- আজিজ আহমদ সেলিম (বিটিভি), নৌসাদ আহমদ (সময় টিভি) ও হাসান শিকদার সেলিম (ডিবিসি নিউজ)।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জামিলুল হক জামিল, এসসিএস’র সাবেক ব্যবস্থাপনা পরিচালক অ্যাডভোকেট জুনেল আহমদ ও ইমজা’র সাবেক সভাপতি সংগ্রাম সিংহ।

কাউন্সিলের পূর্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন ইমজা’র সাধারণ সম্পাদক দেবাশীষ দেবু। আর্থিক প্রতিবেদন পেশ করেন কোষাধ্যক্ষ ফয়সল আহমদ মুন্না। সাধারণ সদস্যদের আলোচনার পর এই দুটি প্রতিবেদন পাশ করে সাধারণ সভা।

এরআগে সন্ধ্যায় একইস্থানে ইমজার শুভাকাঙ্খি ও সুধিজনদের নিয়ে আয়োজন করা হয় সুধী সমাবেশের। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.