বাংলাদেশ ছাত্রলীগ থেকে রাজনীতির শুরু রাজপথে যার ত্যাগ এবং সংগ্রামী পথচলা দীর্ঘ তিনি এই মাধুরী চক্রবর্তী (মিলি)

71 total views, 1 views today

সিলেট নিউজ টাইমস্:: মাধুরী চক্রবর্তী( মিলি), যিনি বাগেরহাট সরকারি পি সি কলেজে লেখাপড়া চলাকালীন যার রাজনৈতিক পথ চলা, ৯০ এর স্বৈরাচার আন্দোলন, ঢাকা বিশ্ববিদ্যালয় এ লেখাপড়া করার পাশাপাশি বাংলাদেশ ছাত্রলীগের সাথে রাজপথে যার ত্যাগ এবং সংগ্রামী পথচলা তিনি হলেন এই মাধুরী চক্রবর্তী (মিলি)।

বাংলাদেশ ছাত্রলীগকে যারা ৯০ দশকে তুখোড় নেতৃত্ব দিয়েছিলেন,সারা বাংলাদেশ ছাত্রলীগ যখন সেই নেতৃত্ব কে সামনে নিয়ে রাজপথে আন্দোলন সংগ্রামে ছিলেন শাহ আলম ভাই এবং অসীম কুমার উকিল ( বর্তমান সাংসদ) সেই কমিটির রাজনৈতিক একজন বঙ্গবন্ধুর আর্দশের একনিষ্ঠ কর্মী হয়ে দায়িত্ব পালন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কমিটির ছাত্রী বিষয়ক সম্পাদিকা হিসেবে,তখনকার সময়ের প্রতিটা আন্দোলন সংগ্রামে তাহার ভূমিকা ছিল অগ্রণী।

বঙ্গবন্ধুর আর্দশের এবং দেশরত্ন শেখ হাসিনার মমতাময়ী মানবতার আর্দশের একজন রথী থেকে মাধুরী চক্রবর্তী নিজেকে নিয়োজিত করতে চান মানবসেবার দায়িত্ব নিয়ে। ত্যাগীরা দলের প্রান, ত্যাগীরা মানবসেবার নিবেদিত প্রান, মাধুরী চক্রবর্তী (মিলি) বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক ছিলেন। বর্তমানে আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যান উপকমিটির সদস্য, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান মহিলা ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা হয়ে মানবসেবায় নিজেকে প্রতিনিয়ত নিয়েজিত রেখে যাচ্ছেন, ত্যাগী এবং পরিশ্রমীরা জনগনের সেবক হওয়া জনগনের জন্য মঙ্গল।

বাগেরহাট-খুলনা ১১ সংরক্ষিত আসনে মাধুরী চক্রবর্তী( মিলি) একজন দক্ষ পরিশ্রমী বিশ্বস্হ সেবক হবার যোগ্যতাসম্পন্ন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে আকুল আবেদন, ত্যাগীদের মুল্যায়ন করা আপনার আর্দশের এক দৃষ্টান্ত যা প্রতিনিয়ত পাওয়া যায়, আপনার সুচিন্তিত সিদ্ধান্তের মধ্যে বিবেচনায় রেখে নীতি আর্দশের একজন কর্মী হিসেবে মাধুরী চক্রবর্তী (মিলি) কে বাগেরহাট- খুলনা সংরক্ষিত ১১ আসনে মনোনয়ন প্রদান করে আপনার উন্নয়ন কর্মকান্ডের একজন সাধারন সদস্য করার বিনীত আবেদন এবং নিবেদন। “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু”,

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.