নারী সংরক্ষিত আসনে মনোয়ন প্রত্যাশা দিপালী চক্রবতীর

নিজস্ব প্রতিবেদক:: বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার চক্রবর্তীর সুযোগ্য কন্যা, দুঃসময়ের ত্যাগী ছাত্রলীগের নিবেদিত প্রাণ ঢাকা বিশ্ববিদ্যালয় কুয়েত মৈত্রী হলের ছাত্রলীগের সাধারন সম্পাদক হিসেবে একসময় যার নেতৃত্ব আন্দোলন সংগ্রামে ছিল অগ্রনী ভূমিকা, বর্তমান বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান মহিলা ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিপালী চক্রবর্তী,বঙ্গবন্ধুর আর্দশ আর দেশরত্ন, মাদার অব হিউম্যানিটি, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, বর্হিঃবিশ্বে বাংলার ভাবমুর্তি উজ্জ্বল করার প্রতীক শেখ হাসিনার নীতি আদর্শ যার রাজনৈতিক চেতনা, এবারের সংরক্ষিত সংসদ নির্বাচনে ঢাকা ২০ আসন থেকে মনোনয়নের জন্য প্রার্থিতা চেয়েছেন।

অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বঙ্গকন্যা মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন নির্যাতিত মানুষের জন্য আপনি যেরকম নিজেকে উজাড় করে দিয়েছেন সারা বাংলায়, তেমনি আপনার একজন সাধারন কর্মী হিসেবে দিপালী চক্রবর্তী কে ঢাকা ২০ আসনে নমিনেশন প্রদান করে।

আপনার আর্দশের সারথী হওয়ার সুযোগ প্রদান করুন,আপনার সততা এবং বিশ্বাসকে অনুসরন করে দিপালী চক্রবর্তী নারী জাগরণ,নারী সমাজ এগিয়ে নিতে প্রাণপন কাজ করে যাবেন। এটাই আমাদের বিশ্বাস,,জয় বাংলা জয় বঙ্গবন্ধু, জয় হউক বাংলার নির্যাতিত নিপীড়িত মানুষের,,জয়তু শেখ হাসিনা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.