বহিরাগত সন্ত্রাসী কতৃক মসজিদের জায়গা দখলের চেস্টা, প্রতিহত করলো ঘাসিটুলাবাসী

নিজস্ব প্রতিবেদক-শরীফ গাজী:: সিলেট নগরীর শামিমাবাদ এলাকায় শনিবার সকাল ১১ টার দিকে ঘাসিটুলা বড় জামে মসজিদের জায়গা দখলের চেস্টা চালায় একদল বাড়াটিয়া সন্ত্রাসী।

এসময় বৃহত্তর ঘাসিটুলা এলাকার সর্বস্তরের মানুষ তাদের ধাওয়া দিলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। এসময় তারা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে শামিমাবাদ এলাকার ভিবিন্ন বাসা বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে নিয়ন্ত্রন করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভূমিখেকু একটি চক্র জাল দলিলের মাধ্যমে অন্য একটি সন্ত্রাসী চক্রের কাছে মসজিদের জমি বিক্রি করে দেয়। মসজিদ কমিটির সেক্রেটারি জিলাল উদ্দিন জানান,মসজিদের ভুমি সংক্রান্ত সকল বৈধ কাগজপত্র থাকার পরও জোরপূর্বক দখল করার চক্রান্তে লিপ্ত রয়েছে। একটি সৃত্র জানায়, এই ভুমিখেকু গ্রুপদের শেল্টার দিচ্ছেন কতোয়লী থানার একজন অসাধুপায়ী পুলিশ কর্মকর্তা।

সন্ত্রাসী হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছান ১০ নং ওয়ার্ড কাউন্সিলর   তারেক উদ্দিন তাজ এসময় বিক্ষুব্ধ এলাকার জনসাধারণকে, শান্ত করেন এবং বাসাবাড়িতে বহিরাগত সন্ত্রাসী ভুমিখেকুদের  হামলায় ক্ষয়ক্ষতি হওয়া বাসা বাড়ি পরিদর্শন করেন, এবং এ বিষয়ে আইনি প্রক্রিয়ায় ব্যাবস্থা নিবেন বলে আসস্থ করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *