প্রাধিকার নতুন বছরের ক্যালেন্ডার -২০১৯ এর উদ্বোধন “

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের(সিকৃবি) প্রাণীদের নিয়ে কাজ করা একমাত্র সংগঠন প্রাধিকার। এই সংগঠনের আজ নতুন ক্যালেন্ডার উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় মাইক্রোবায়োলজির গ্যালারি,ভেটেরিনারি,এনিম্যাল এন্ড বায়োম্যাডিকেল সায়েস্ অনুষদে।

সংগঠনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন রিফাত এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রাধিকার সভাপতি আনিসুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেটেরিনারি, এ্যানিম্যাল এন্ড বায়োমেডিক্যাল সায়েন্সে অনুষদের ডিন প্রফেসর ড. এ.টি.এম মাহবুব-এ-এলাহি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোহাম্মদ আতিকুজ্জামান ডিপার্টমেন্ট অফ সার্জারি এন্ড থেরিওজেনোলজি, প্রফেসর ড. মো: মোহন মিয়া ডিপার্টমেন্ট অফ জেনেটিক্স এন্ড এ্যানিম্যান ব্রিডিং। আরো উপস্থিত ছিল বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মেহেদি হাসান খান এবং প্রাধিকারের কার্যনির্বাহী সদস্যগণ।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করে প্রাধিকারের রেসকিউ ইউং সদস্য মুজাহিদুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে সবার উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রাধিকার সহ- সভাপতি সায়েদ আবদু সামাদ আরিফ। অনুষ্ঠানের এক পর্যায় প্রাধিকারের উপর প্রেজেন্টেশন রাখেন তিলোত্তম ভট্টচার্য তূর্য।উক্ত প্রেজেন্টেশন এ প্রাধিকারের কর্মকাণ্ড ও কাজ গুলো তুলে ধরা হয়।

অনুষ্ঠানের এক পর্যায় ক্যালেন্ডার উদ্বোধন করেন অনিষ্ঠানের প্রধান অতিথি। পরিশেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ ‘প্রাধিকার’ সামনে দিনে কিভাবে কাজ করবে এবং ভবিষ্যৎ পরিকল্পন বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনা দেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *