সাতক্ষীরায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

নিউজ ডেস্ক:: সাতক্ষীরার কলারোয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আব্দুস সবুর মোল্লাকে (৫২) ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। বৃহস্পতিবার বেলা ১১ টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ সাদিকুল ইসলাম তালুকদার এ রায় ঘোষণা করেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আব্দুস সবুর মোল্লা কলারোয়া উপজেলার মুরারিকাটি গ্রামের আবুল কাসেম মোল্লার ছেলে। নিহতের নাম রোমেছা খাতুন। তিনি কলারোয়া উপজেলার কুমারনাল গ্রামের মৃত মেহের আলি সরদারের মেয়ে।

মামলার বাদী নিহতের ভাই জালাল উদ্দিন জানান, সবুর মোল্লার সাথে তার বোনের বিয়ের পর তারা জানতে পারেন তার ভগ্নীপতির আরো একটি স্ত্রী রয়েছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। তার ভগ্নীপতি কুমারনাল গ্রামে প্রথম স্ত্রীকে রেখে তার বোনকে নিয়ে মুরারিকাটি বাসায় থাকতো। তার বোন রোমেছা এলজিইডির একটি প্রকল্পের লেবারের কাজ করতো। বেতন পাওয়ার পর তার ভগ্নীপতি বেতনের টাকা নেওয়ার জন্য তার বোনকে প্রায়ই মারধর করতো। এরই জের ধরে গত ২০১২ সালের ২৪ আগস্ট বেতনের টাকা তার স্বামীকে না দেওয়ায় তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করে সবুর মোল্লা। ওই দিনই এলাকাবাসী তার ভগ্নীপতিকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। এরপর তিনি (জালাল উদ্দিন) বাদী হয়ে কলারোয়া থানায় তার ভগ্নীপতির বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরদিন ২৫ আগস্ট ২০১২ তারিখে আসামি আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দিও প্রদান করে।

পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা কলারোয়া থানার এস আই ফকির আজিজুর রহমান দীর্ঘ তদন্ত শেষে এ মামলার আসামি আব্দুস সবুর মোল্লার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। এক পর্যায়ে আসামি আব্দুস সবুর মোল্লা উচ্চ আদালত থেকে জামিন পান।

আজ বৃহস্পতিবার এ মামলায় ৯ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ সাদিকুল ইসলাম তালুকদার স্ত্রী হত্যার দায়ে আসামি সবুর মোল্লাক ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করার আদেশ দেন।

সাতক্ষীরা জজ কোর্টের পিপি অ্যাড. তপন কুমার দাস জানান, রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *