গাছে ঝুলিয়ে নির্যাতন: আ.লীগ নেতা গ্রেফতার

নিউজ ডেস্ক:: ঝিনাইদহের হরিনাকুন্ডুতে টিভি চুরির অভিযোগে গাছে বেঁধে উল্টো ঝুলিয়ে যুবককে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা শাহীনুর রহমান তুহিনসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে অভিযান চালিয়ে পুলিশ প্রথমে প্রধান নির্যাতনকারী শাহীনুর রহমান তুহিনকে গ্রেফতার করে। এরপর শনিবার ভোরে কাজী বাবুলকে গ্রেফতার করে। সেও ওই নির্যাতনের ঘটনার সঙ্গে জড়িত। তারও বাড়ি শ্রীপুর গ্রামে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদী জানান, হরিণাকুন্ডু উপজেলার শ্রীপুর গ্রামে টিভি চুরির অপবাদ দিয়ে রানা নামের ওই যুবককে নির্যাতন করা হয়। এ ঘটনায় রানার বাবা ওমর আলী বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় মামলা করেন। মামলা দায়েরের পর আওয়ামী লীগ নেতা শাহীনুর রহমান তুহিন ও কাজী বাবলুকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ২৮ ডিসেম্বর হরিণাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের শ্রীপুর গ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী অফিস থেকে টিভি চুরির অপবাদ দিয়ে রানা নামের এক যুবককে গাছে উল্টো করে ঝুলিয়ে অমানবিক নির্যাতনের ঘটনা ঘটে। শুক্রবার ফেসবুকে কৃষক রানার নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে তৎপর হয়।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, বর্বর এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *