কানাইঘাটে ট্রাক্টর উল্টে এক চালকের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:: কানাইঘাটে রোড পারমিট বিহীন ট্রাক্টর উল্টে এক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯ টায় কানাইঘাট পৌরসভার বাইপাস রোড সংলগ্ন বীরদল সোনাপুর রাস্তায় ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালক নিচে চাপা পড়ে ঘটনা স্থলেই মারা যান।

জানা যায়, নিহত হালিম মিয়া জীবিকার তাগিদে বুধবার সকালে মাটি কাটার কাজে ট্রাক্টর নিয়ে বের হলে পথিমধ্যে ট্রাক্টর উল্টে ঘটনা স্থলেই মারা যান।

ঘটনার খবর পেয়ে কানাইঘাট থানার এসআই লিটন মিয়া ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগিতায় ট্রাক্টরের নিচ থেকে হালিম মিয়ার মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করে থানায় নিয়ে আসেন।

পুলিশ জানায়, লাশ ময়না তদন্তের জন্য সিওমেক হাসপাতালে প্রেরণ করা হবে এবং ময়না তদন্ত শেষে হালিম মিয়ার লাশ তার স্বজনদের কাছে হস্থান্তর করা হবে। জানা যায়,ট্রাক্টরের মালিক পৌরসভাস্থ নিজ গোবিন্দ পুর গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র শফিক আহমদ।

হালিম মিয়ার মামা জানান, নিহত হালিম মিয়া ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার তাজপুর গ্রামের নজরুল ইসলামের পুত্র। হালিম মিয়া জীবন জীবিকার তাগিদে প্রায় ৩/৪ বছর ধরে কানাইঘাট উপজেলায় ট্রাক্টরের চালক হিসাবে কর্মরত ছিলেন। হালিম মিয়া দুই সন্তানের জনক ও তার স্ত্রী সন্তান গ্রামের বাড়িতে রয়েছেন।

এছাড়াও কানাইঘাট উপজেলার জনগুরুত্বপূর্ণ সড়কগুলোতে বেপরোয়া ভাবে চলছে রোড পারমিট বিহীন ট্রাক্টর। ট্রাক্টরের বিকট শব্দে বাজার সহ স্কুল-কলেজের কোমল মতি শিক্ষার্থীদের পাঠ দানে ব্যাঘাত ঘটছে। রাস্তা দিয়ে বেপরোয়া গতিতে ট্রাক্টর চালকরা বিভিন্ন ট্রানিং পয়েন্ট অতিক্রম করে পথচারীদের আতকিংত করে তোলে। রোড পারমিটবিহীন এসব ট্রাক্টর জনগুরুত্বপূর্ণ রাস্তায় চলাচল নিয়ন্ত্রনে আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.