বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত: আহত ৫

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের মাহতাবপুর এলাকায় সিলেট-সুনামগঞ্জ সড়ক দূর্ঘটনায় মাওলানা ফজলুর রহমান জুয়েল (৪৫) নামের এক মাদরাসা শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি সুুুুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের প্রতাপপুর গ্রামের তাহিদ মিয়ার পুত্র ও সিলেট উপশহর দারুল আজহার মডেল মাদরাসায় শিক্ষক। এসময় সিএনজি অটোরিকশার চালক সহ আরো ৫ যাত্রী আহত হয়েছেন।

সোমবার (৩১ ডিসেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়ার বাসিন্দা শায়েস্থা মিয়া, দোয়ারা বাজার উপজেলার নরসিংপুর গ্রামের রহমত আলী ও আবদুল খালিক মানিক, সিলেট জালালাবাদ থানার হায়দরপুর গ্রামের নুরুল মিয়া ও বিশ্বনাথ উপজেলার ইশবপুর গ্রামের আনহার আলীর পুত্র সিএনজি অটোরিকশার চালক কয়ছর আহমদ।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে – সিলেট থেকে দ্রুতগামীর সুনামগঞ্জমুখী বিরতিহীন যাত্রীবাহি বাস সড়কের লামাকাজী মাহতাবপুর মৎস্য আড়ৎ এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা সিলেটগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এসময় সিএনজি অটোরিকশার চালক সহ ৬জন যাত্রী গুরুতর আহত হলে তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আহত মাওলানা ফজলুর রহমান জুয়েলকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। ঘটনার পর ঘাতক বাস চালক ও হেলপার পালিয়ে গেছে।

নিহত মাওলানা ফজলুর রহমান জুয়েল দীর্ঘদিন ধরে সিলেট উপশহর দারুল আজহার মডেল মাদরাসায় শিক্ষকতা করে আসছিলেন। জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে তিনি গত শনিবার গ্রামের বাড়িতে গিয়েছিলেন। ভোট দিয়ে কর্মস্থলে ফেরার পথে ঘাতক বাসের চাপায় তার মর্মান্তিক মৃত্যু হয়।

এদিকে, দূর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই রনু মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত গেইটলক বিরতিহীন যাত্রীবাহি বাস (নং-সিলেট-জ-১১-০৭২১) ও নম্বারবিহীন অনটেস্ট সিএনজি অটোরিকশা জব্দ করেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.