ডিবির সেই কর্মকর্তার স্ত্রী-কন্যাকে দেখতে গেলেন মাশরাফি

নিউজ ডেস্ক:: হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী নড়াইল গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মনিরুজ্জামান মিন্টুর (৪০) স্ত্রী রাবেয়া বেগম ও নবজাতককে হাসপাতালে দেখতে গেলেন মাশরাফি বিন মুর্তজা।

নড়াইল-২ আসন থেকে বেসরকারিভাবে নবনির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সোমবার রাতে সদর হাসপাতালে তাদের দেখতে যান। এসময় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন তার সাথে ছিলেন।

গত ২৭ ডিসেম্বর দুপুরে নড়াইলের লোহাগড়া উপজেলার দেবী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাশরাফি বিন মুর্তজা ও তার স্ত্রী সুমনা হক সুমি পথসভায় বক্তব্য রাখেন। ওই সভায় নিরাপত্তার দায়িত্বে থাকা ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এসএসআই) মনিরুজ্জামান মিন্টু সভা শেষে বিকেল ৩টার দিকে দেবী প্রাথমিক বিদ্যালয় থেকে ফেরার পথে বুকের ব্যথা অনুভব করে অসুস্থ হয়ে পড়েন। এসময় মাশরাফির বহরে থাকা একটি প্রাইভেটকারে করে তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ শুনে মাশরাফি বিন মুর্তজা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান। পরে অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ নড়াইল পুলিশ লাইনে নেয়া হয়। ওইদিন সন্ধ্যায় পুলিশ লাইনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার গ্রামের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার ইন্দ্রা গ্রামে দাফন করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.